1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
তুচ্ছ কথা কাটাকাটি নিয়ে তিনজন আহত - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

তুচ্ছ কথা কাটাকাটি নিয়ে তিনজন আহত

তনিমা রশীদ
  • প্রকাশকাল : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৮৪২ পড়া হয়েছে

মৌলভীবাজার বড়লেখা উপজলোয় গত ২৪ ডিসেম্বর বালিচর জামে মসজিদে জুমার নামাজের পরে এলাকার মুহরির মীর মখলিছুর রহমানের বিরুদ্ধে তার ছোট ভাই মুজিবুর রহমান পঞ্চায়েতের নিকট বিচার প্রার্থী হন। এই সময় মসজিদের মধ্যেই দুই ভাই ধাক্কাধাক্কি শুরু করে। উভয় পক্ষকে শান্ত করার জন্য মুড়িরগুল ৫নং ওয়ার্ড এর বাসিন্দা ডালিম আহমদ চৌধুরী উভয় পক্ষকে শান্ত করার জন্য আগাইয়া গেলে বিবাদী মীর রাবিন আহমদ ডালিম আহমদ চৌধুরীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ডালিম আহমদের বড় ভাইয়ের ছেলে সাজান চৌধুরী বিবাদী মীর রাবিন আহমদকে পাল্টা ধাক্কা দেয়।
এ বিষয়টি পঞ্চায়েতের লোকজন পরে সমাধান করে দেবেন বলে আশ্বস্ত করেন।

অভিযুক্ত মীর রাবিন। ছবি: তনিমা রশীদ

ঐদনি বিকালে অজমীর সরকারি প্রাথমকি বিদ্যালয়ের মাঠে সেজান আহমদ চৌধুরী যখন ক্রিকেট খেলতে যান তখন সেখানে মুহরির মীর মখলিছুর রহমানের ছেলে মীর রাবিন আহমদ সেজান আহমদ চৌধুরীকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে উৎপেতে ছিল।
সেজান আহমদ চৌধুরী মাঠের পশ্চিম পাশে প্রস্রাব করতে বসলে পেছন দিকে এসে মীর রাবিন আহমদ অতর্কীতভাবে ছুরিকাঘাত করে। এ সময় সেজান আহমদ ঘা খেয়ে প্রাণে বাঁচার জন্য দৌড়তে থাকে। তার পেছন পেছন মীর রাবিন আহমদও ছুরি হাতে নিয়ে প্রাণে মারার জন্য ধাওয়া করে।

ঘটনাস্থলে ক্রিকেট খেলার মাঠে উপস্থিত মুন্না আহমদ ও সাব্বির আহমদ মীর রাবিনকে আটকাতে গেলে তাদেরকেও ছুরিকাঘাতে আহত করে পালিয়ে যায়।
খবর পেয়ে সেজান আহমদের পিতা সেলিম আহমদ চৌধুরী ঘটনাস্থল থেকে ছেলে ও আহত অন্য দু’জন কে বড়লেখা হাসপাতালে নযি়ে যান। র্কতব্যরত ডাক্তার সজোন আহমদ চৌধুরীকে প্রাথমকি চকিৎিসা দযি়ে সলিটে উসমানী হাসপাতালে পাঠান।

এবষিয়ে সজোন আহমদরে (২২) পতিা সলেমি আহমদ চৌধুরী(৫৫) বাদী হয়ে বড়লখো থানায় মীর রাবনি আহমদ (২৭) ও তার পতিা মীর মখলছিুর রহমানরে (৫৫) বরিুদ্ধে মামলা দায়রে করনে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT