1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বন, পরিবেশ ও জলবায়ূ পরিবর্তনমন্ত্রী বড়লেখায় আসছেন - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

বন, পরিবেশ ও জলবায়ূ পরিবর্তনমন্ত্রী বড়লেখায় আসছেন

সংবাদ বিজ্ঞপ্তি
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৮৯৭ পড়া হয়েছে

পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রী মোহাম্মদ শাহাব উদ্দিন এমপি মৌলভীবাজার সফরে আসছেন। আগামী ৬ আগষ্ট তারিখে তিনি মৌলভীবাজারে তার বাড়ী বড়লেখায় আসছেন। ৮জানুয়ারী পর্যন্ত তিনি বড়লেখার বিভিন্ন প্রতিষ্ঠান ও সরকারী সুযোগ সুবিধার ব্যবস্থাপনা নিজে ঘুরে দেখবেন।

৬ জানুয়ারী বৃহস্পতিবার, বড়লেখা নুরজাহান মার্কেটে আয়োজিত বড়লেখা ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে যোগ দেবেন।

৭ জানুয়ারী শুক্রবার, জুড়ি উপজেলার দুস্থদের মধ্যে ঢেউটিন ও কম্বল বিতরণ করবেন। এদিনই ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে বকনা গরু বিতরণ করবেন। একই দিন পি সি উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য ‘মুজিববর্ষ সোনার পেয়ালা ফুটবল প্রতিযোগীতা’য় পুরস্কার বিতরণ করবেন। এর পরই ‘মাঝরাঙ্গা প্রকাশন’ আয়োজিত ‘হাল্লা পর্যটন কেন্দ্র’-এ ‘হাকালুকি তাবু সনদ ২০২২’ বিতরণ অনুষ্ঠানে যোগ দেবেন।

৮ জানুয়ারী বড়লেখা পৌরসভার ‘পানি সরবরাহ ও স্বাস্থ্যব্যবস্থা’র উন্নয়নকাজের ভিত্তি স্থাপন করবেন। এদিনই নারীশিক্ষা একাডেমীর ৪ তলা ভবনের উদ্বোধন করবেন এবং ‘নারী শিক্ষা একাডেমী স্নাতক মহাবিদ্যালয়’এর বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ করবেন। এর পরই ‘শাহবাজপুর উচ্চ বিদ্যাল ও কলেজ’এর ‘শামসুন্নাহার গ্রন্থাগার’ উদ্বোধন করবেন। এ দিনই মন্ত্রী ঢাকায় ফিরবেন। সংবাদ সূত্র: দিপঙ্কর বর, জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা, বন, জলবায়ূ ও পরিবেশ পরিবর্তন মন্ত্রণালয়, ঢাকা।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT