1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মুসলিম এইড’র নগদ অর্থ ও শীতবস্ত্র বিতরণ - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

মুসলিম এইড’র নগদ অর্থ ও শীতবস্ত্র বিতরণ

ভ্রাম্যমান প্রতিনিধি
  • প্রকাশকাল : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ২৩৫ পড়া হয়েছে

মুসলিম এইড-ইউকে বাংলাদেশ ঢাকা অফিসের অর্থায়নে ও কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারস্থ মুসলিম এইড কমিউনিটি হাসপাতালের উদ্যোগে সোমবার বিকেলে কুলাউড়া উপজেলা পরিষদ হলরুমে অসহায় সম্প্রদায়ের মধ্যে নগদ টাকাসহ শীতবস্ত্র বিতরণ করা হয়।
হাসপাতালের ম্যানেজার ডা. মো. ফয়েজ উল্লাহ ফাহিম এর সভাপতিত্বে ও বেলাল আহমেদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী ও কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী। অতিথিবৃন্দ ৪শত জনের মধ্যে নগদ অর্থসহ শীতকালীন ও কোভিড-১৯ প্যাকেজ বিতরণ করেন।
প্রশাসনিক কর্মকর্তা বেলাল আহমেদ চৌধুরী জানান, উপজেলার দুস্থ মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, গর্ভবতী, দুগ্ধদানকারী মা, বিধবা, বেদে, নরসুন্দর, হরিজন, হরিদাস, চা-শ্রমিকসহ বিভিন্ন সম্প্রদায়ের সুবিধাবি ত ৪ শতজনের মধ্যে প্রতিজনকে নগদ ৩ হাজার টাকাসহ কম্বল, শিশুদের শীতের পোশাক, ভ্যাসলিন, বৃদ্ধদের উলের মোজা, হাতব্যাগ, ১০ পিচ মাক্স, ৫টি সাবান, ১ কেজি কাপড় ধোয়ার পাউডার, স্যানিটারী ন্যাপকিনসহ শীতকালীন ও কোভিড-১৯ প্যাকেজ বিতরণ করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT