1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
অগ্নিকান্ডে চার দোকান পুড়ে ছাঁই, দশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

অগ্নিকান্ডে চার দোকান পুড়ে ছাঁই, দশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৫০৯ পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে অগ্নিকান্ডে চারটি দোকান পুড়ে ছাই। রবিবার(১৬ জানুয়ারী) দুপুরে আদমপুর ইউনিয়নের নতুনবাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ধারনা করা যাচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। এ পল্লী চিকিৎসক নুরুল ইসলাম, জইমত মিয়া, মামন মিয়া ও সালাম মিয়ার ফার্ম্মেসী, রেস্তোরা, মুদী দোকানসহ ৪টি দোকান আগুনে পুড়ে ছাই হয়েছে। আসবাবপত্র, ঔষধ ও মালামাল মিলিয়ে প্রায় দশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানান।

 

চিকিৎসক নুরুল ইসলাম জানান, জীবিকার একমাত্র অবলম্বন ফার্ম্মেসীর সব কিছু পুড়ে যাওয়ায় হয়ে দিশেহারা। অগ্নিকান্ডে অন্যান্য দোকান ছাড়াও ফার্ম্মেসীর সব আসবাবপত্র ও মালামাল পুড়ে ছাই হয়েছে বলে তিনি জানান। ঘটনার সাথে ফায়ার সার্ভিসে বারবার ফোন দিলে কেউ রিসিভ করে নি। পরে ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে ফায়ার সার্ভিসের সাহায্য চাইলে প্রায় এক ঘন্টা পর উপজেলা সদর থেকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছায়। এ সময়ের মধ্যে এলাকাবাসীরা আগুণ নিয়ন্ত্রণে আনে।
তবে ফায়ার সার্ভিস এন্ড সিভিল স্টেশন কমলগঞ্জের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অজিত কুমার সিংহ ফোন রিসিভ না করার অভিযোগ অস্বীকার করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছেঁ আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। পাশাপাশি কিছু মালামালও আগুনের কবল থেকে উদ্ধার করা হয়েছে। তবে ফায়ার সার্ভিস সময়মতো পৌঁছালে অগ্নিকান্ডের ক্ষয়ক্ষতি থেকে ক্ষতির পরিমান কম হতো বে এলাকাবাসীর ধারণা।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT