1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রগতিশীল ছাত্র জোটের প্রতিবাদ সমাবেশ - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

প্রগতিশীল ছাত্র জোটের প্রতিবাদ সমাবেশ

ভ্রাম্যমান প্রতিনিধি
  • প্রকাশকাল : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৯১১ পড়া হয়েছে

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের উপর ছাত্রলীগ ও পুলিশের ন্যক্কারজনক হামলার প্রতিবাদে মঙ্গলবার শেষ বিকেলে মৌলভীবাজার চৌমহনায় প্রতিবাদী বিক্ষোভ সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্র জোট, মৌলভীবাজার জেলা শাখা।

উক্ত প্রতিবাদী সমাবেশে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, মৌলভীবাজার জেলা সংসদ এর সভাপতি সুমন কান্তি দাশ এর সভাপতিত্বে এবং সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট, মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক রাজীব সূত্রধরের সঞ্চালনায় বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বাসদ নেতা এড. মঈনুর রহমান মগনু, সিপিবি নেতা জহরলাল দত্ত, ছাত্রফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য রেহনুমা রুবায়েত, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদ এর সাধারণ সম্পাদক প্রশান্ত কৈরি, ছাত্রফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সভাপতি প্রীতম দাশ, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদ এর সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ ফাহিম, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা সংসদ এর সাধারণ সম্পাদক স্বাধীন দেব।

এসময় বক্তারা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও পুলিশের ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনের প্রতি সংহতি জ্ঞাপন করেন। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT