1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কারিতাসের ৫০ বছর, পালিত হলো সুবর্ণজয়ন্তী - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

কারিতাসের ৫০ বছর, পালিত হলো সুবর্ণজয়ন্তী

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • প্রকাশকাল : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৫০২ পড়া হয়েছে

সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার(সার্বিক) দেবজিৎ সিংহ বলেছেন, বাংলাদেশের এগিয়ে যাওয়া, বিশ্বে মাথা উঁচু করে দাঁড়ানো এবং দেশের অর্থনৈতিক উন্নয়ন এ সমূহ কাজে সরকারের পাশাপাশি সকল এনজিও’র বিশেষ অবদান রয়েছে। এসকল এনজিওদের মধ্যে ‘কারিতাস বাংলাদেশ’ অন্যতম। কারিতাস বাংলাদেশ বিগত ৫০ বছর ধরে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে দেশের গরীব ও পিছিয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়ে তাদের জীবনমানের উন্নয়ন করেছে। আমি এই মহতী কাজের জন্য তাদের ধন্যবাদ জানাই এবং উদ্যোগের সফলতা কামনা করি।

বুধবার(১৯ জানুয়ারী) দুপুরে খাদিমনগরস্থ কারিতাস বাংলাদেশ এর সিলেট আঞ্চলিক কার্যালয়ে কারিতাস বাংলাদেশ এর সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত বছরব্যাপী কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল জাতীয় পতাকা ও কারিতাস পতাকা উত্তোলন, জুবিলীর বেলুন ও কবুতর উড়ানো, জুবিলীর বৃক্ষরোপণ, সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৫০টি প্রদীপ প্রজ্জ্বলন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সিলেট ক্যাথলিক ধর্মপ্রদেশের ধর্মপাল বিশপ শরৎ ফ্রান্সিস গমেজ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার, খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট আফছর আহমদ, কারিতাস বাংলাদেশ’র নির্বাহী পরিচালক সেবাষ্টিয়ান রোজারিও, কারিতাস ঢাকা অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি.জ্যোতি গমেজ, কারিতাস সিলেট অঞ্চলের আঞ্চলিক পরিচালক- মিঃ বনিফাস খংলা, সাবেক আঞ্চলিক পরিচালক মি. জন মন্টু পালমা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কারিতাস বাংলাদেশ সিলেট অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি. বনিফাস খংলা।

অনুষ্ঠানে সিলেট বিভাগের বিভিন্ন ধর্মপল্লীর পাল পুরোহিতগন ও কারিতাস বাংলাদেশ-এর সাবেক ও বর্তমান কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT