1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীমঙ্গলের সকল উপ-স্বাস্থ্য কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিকে সেবার মান উন্নয়নে অফিস আদেশ জারী - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

শ্রীমঙ্গলের সকল উপ-স্বাস্থ্য কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিকে সেবার মান উন্নয়নে অফিস আদেশ জারী

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭০৩ পড়া হয়েছে

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী শ্রীমঙ্গলের সকল উপ-স্বাস্থ্য কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিকে সেবার মান উন্নয়নে অফিস আদেশ জারী করেছেন। গত বৃহস্পতিবার (১০ফেব্রুয়ারী) দুপুরে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাকালীন সংকট উত্তরণের লক্ষ্যে একটি সভা অনুষ্টিত হয়। উক্ত সভায় গৃহীত সিন্ধান্ত অনুসারে এই নির্দেশ জারী করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডা.সাদ আহমদ, স্বাস্থ পরিদর্শক মো.মাহবুবর রহমান এবং নিশি রঞ্জন চক্রবর্তী, (র‍্যানার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক) নুরুল হক, সনাক সদস্য কবিতা রানী দাস, সনাক সদস্য জিডিশন প্রধান সূছিয়াং, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সদস্য এবং স্বজন আহ্বায়ক সৈয়দ ছায়েদ আহমেদ।টিআইবি’র এরিয়া কো-অর্ডিনেটর পারভেজ কৈরী’র সঞ্চালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সনাক সদস্য ও স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির আহবায়ক শাহ আরিফ আলি নাসিম।

ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী শিকার করেন, এখনো প্রায় ৬০ হাজার মানুষ টিকার আওতার বাইরে রয়েছেন। যার কারণে খুবই দ্রুত প্রচার আভিজান শুরু হতে যাচ্ছে। এক্ষেত্রে তিনি সনাক সহ সূধী সমাজের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন এখন পর্যন্ত প্রথম মাত্রা করোনা টিকা দেয়া হয়েছে ২০৮৫১৮ জনকে, দ্বিতীয় মাত্রা করোনা টিকা দেয়া হয়েছে ১৩১৪১২ জনকে এবং বোস্টার মাত্রা প্রদান করা হয়েছে সর্বমোট ৬০৬৪ জনকে।

তিনি সংল্ষ্টি কর্মকর্তা এবং কর্মচারীগণকে জারিকৃত নির্দেশের বিশেষ ৬টি বিষয় নিয়ে কাজ করার জন্য বিশেষভাবে অনুরোধ করে বলেন, আমি নিজে বিষয়টি অনুসরণ করবো এবং এর নিশ্চয়তা ব্যক্ত করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT