1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সন্ধানী লাইফের উদ্যোগে বীমা দিবসের আলোচনা ও শোভাযাত্রা - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

সন্ধানী লাইফের উদ্যোগে বীমা দিবসের আলোচনা ও শোভাযাত্রা

ভ্রাম্যমান প্রতিনিধি
  • প্রকাশকাল : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ৯২৩ পড়া হয়েছে

জাতীয় বীমা দিবস ২০২২ উপলক্ষে সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর মৌলভীবাজার জেলা কার্যালয়ের উদ্যোগে বীমাকর্মী ও বীমাগ্রাহকদের নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা, আপ্যায়ণ, আলোচনা সভা ও ‘কেক’ কাটা অনুষ্ঠিত হয়।

সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর ডিজিএম কাজী নুরুল আমীন সোহাগের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বীমা কর্মকর্তা কল্যাণ পরিষদের আহ্বায়ক ও জেলা নাট্য সংগঠক আ স ম সালেহ সোহেল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সন্ধানী লাইফের এজিএম বশির আহমদ, এজিএম সৈয়দ সামসুজ্জামান সেলিম, এজিএম পানু কুমার বৈদ্য, এজিএম আব্দুল মতিন, বিএম মফিজুল আলম, মৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাহী কমিটির সিনিওর সদস্য মামুনুর রশীদ প্রমূখ।

এছাড়াও সভা ও শোভাযাত্রায় উপস্থিত ছিলেন জেলার অন্যান্য বীমা কোম্পানীর প্রতিনিধিগন। অতঃপর অপরাহ্নে জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক তানিয়া সুলতানার সভাপতিত্বে ও সহকারী কমিশনার(শিক্ষা ও কল্যাণ শাখা) মোহাম্মদ বেলায়েত হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ‘ফারইস্ট লাইফ ইন্সুরেন্স কোম্পানী’র দায়ীত্ব প্রাপ্ত জেলা কর্মকর্তা শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে জেলা বীমাশিল্পের বর্তমান অবস্থান ও বীমাকর্মীদের বিভিন্ন দাবী পেশ করেন জেলা বীমা কর্মকর্তা কল্যাণ পরিষদের আহ্বায়ক আ স ম সালেহ সোহেল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জীবন বীমা করপোরেশনের দায়ীত্বপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ পাল, সাধারণ বীমা কর্পোরেশনের কর্মকর্তা ফয়সাল করিম চৌধুরী প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT