1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দীঘলবাক উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পুণর্মিলনী অনুষ্ঠিত - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

দীঘলবাক উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পুণর্মিলনী অনুষ্ঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • প্রকাশকাল : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১০৮৩ পড়া হয়েছে

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তান শিক্ষার্থীদের পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় দীঘলবাক উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে পুণর্মিলনী অনুষ্ঠিত হয়।

সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার ড. মোহাম্মদ মোশাররফ হোসেন।

কলেজের প্রভাষক মোহাম্মদ সরোওয়ার আলমের উপস্থাপনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন সিলেট রেঞ্জ এর ডিআইজি মফিজ উদ্দিন আহমদ পিপিএম, অনুষ্ঠানের প্রধান পৃষ্টপোষক স্কুলের প্রাক্তান শিক্ষার্থী লিডিং ইউনিভার্সিটির ট্রেজারার সাবেক সচিব বনমালী ভৌমিক, নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন আহমদ, সিলেট শিক্ষা বোর্ডের সচিব অধ্যাপক কবীর আহমদ, সিলেট শিক্ষা রোর্ডের কলেজ পরিদর্শক ড. সৈয়দ মোয়াজ্জেম হোসেন প্রাক্তান শিক্ষার্থী বিশিষ্ট রাজনৈতিকবিদ এডভোকেট আনসার খান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তান শিক্ষার্থীদের গভার্ণিং বডির সভাপতি আজিজুল হক শিবলী এবং প্রতিবেদন পেশ করেন দীঘলবাক উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ সালেহ আহমদ।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন স্কুলের প্রাক্তান শিক্ষার্থী নর্থ সাউথ মেডিকেল কলেজের ডাক্তার মো: কামাল আহমদ, গভার্ণিং বডির সদস্য আবু বকর সিতু, আবদুল বাছিত জিতু ও মুজিবুর রহমান প্রমুখ।

সিলেট বিভাগীয় কমিশনার ডঃ মোহাম্মদ মোশাররাফ হোসাইন বলেন, গত দুই মেয়াদে এই কলেজের শিক্ষাথীর্রা শতভাগ পাশ করায় তিনি শিক্ষক ও গভানিং বডির সদস্য ও সকল শিক্ষার্থীকে অভিনন্দন জানান এবং কলেজ কর্তিপক্ষকে আশ্বস্ত করেন, যত শীঘ্র সম্ভব কলেজের স্বীকৃতি ও এমপিওভুক্তির কাজ সম্পন্ন করা হবে। এসময় তিনি কলেজ উন্নয়নের জন্য সরকারী তহবিল থেকে দুই লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষনা করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT