1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা সভা - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা সভা

ভ্রাম্যমান প্রতিনিধি
  • প্রকাশকাল : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ২১৯ পড়া হয়েছে

বুধবার সকাল থেকে অপরাহ্ন অবধি মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা সভা ও পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা “সাবরীনা রহমানের” সভাপতিত্বে অনুষ্ঠিত আইন শৃঙ্খলা সভার শুরুতে সভাপতি সাবরীনা রহমান উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, কোন অসাধু ব্যবসায়ী কর্তৃক পণ্যের বাড়তি মূল্য আদায় করে গ্রাহককে ঠকালে তাৎক্ষণিক আমাকে জানাবেন । আমি দ্রুত মোবাইল কোর্ট পরিচালনা করব । আমি যদি পৌছাতে না পারি তাহলে ডিসি অফিসে বলে দেব, তাৎক্ষণিক ভ্রাম্যমান আদালত পৌছে ব্যবস্থা নেবে।

উক্ত সভাদ্বয়ে বক্তব্য রাখেন- মৌলভীবাজার মডেল থানার ওসির প্রতিনিধি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো ঃ আজাদের রহমান, সদর উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডাঃ তাসনুভা আশরাফ , সিনিয়র মৎস্য বিষয়ক কর্মকর্তা মারজান সরকার , উপজেলা প্রকৌশলী আলমগীর চৌধুরী, ইউপি চেয়ারম্যান আকতার উদ্দিন, উপজেলা সহকারী প্রোগ্রামার মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় যথাক্রমে আলাউর রহমান ও শাহীন রহমান, ইউপি চেয়ারম্যান আশরাফ উদ্দীন আহমদ, চেয়ারম্যান সুজিত চন্দ্র দাস, চেয়ারম্যান গোলাম মোশাররফ টিটু।

চেয়ারম্যান এমদাদ হোসেন, চেয়াারম্যান মোহাম্মদ আপ্পান আলী, চেয়ারম্যান ইমন মোস্তফা, চেয়ারম্যান বদরুজ্জামান চুনু, চেয়াারম্যান রুবেল উদ্দীন, চেয়াারম্যান আবুমিয়া চৌধুরী, উপস্থিত ছিলেন, প্রশাসনিক কর্মকর্তা দক্ষিনা কুমার দেব ও ইউএনও সিএ মোহাম্মদ ফকরুদ্দীন প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT