1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রাজঘাট ইউনিয়নে বিশ্ব পানি দিবসে শোভাযাত্রা - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন

রাজঘাট ইউনিয়নে বিশ্ব পানি দিবসে শোভাযাত্রা

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • প্রকাশকাল : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৬৯১ পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আইডিয়া’র উদ্যোগে রাজঘাট ইউনিয়নে বিশ^ পানি দিবস ২০২২ উদযাপন করা হয়েছে। রবিবার (২০ মার্চ) সকালে উপজেলার রাজঘাট চা বাগনে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, স্কুল ম্যানেজমেন্ট কমিটির প্রতিনিধিবৃন্দ, ইউপি সদস্য বাগান কর্তৃপক্ষ ও চা শ্রমিকদের অংশগ্রহনে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হল। ভুগর্ভস্থ’ পানি-অদৃশ্যকে দৃশ্যমান করা এই শ্লোগান নিয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় বুনার্জি।

রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাধবী তাতী’র সভাপতিত্বে ও আইডিয়ার ট্যাকনিক্যাল অফিসার মনিটরিং এন্ড ইভ্যালুয়েশন মৃনাল কান্তি দাস। পরিচালনায় বক্তব্য রাখেন রাজঘাট ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সেলিম আহমেদ, রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মৌ চক্রবর্ত্তী ও কৃষ্ঞা বুনার্জি ও চা বাগান পঞ্চায়েত সেক্রেটারী অনিল তাতী। আলোচনা সভায় দিবসটির তাৎপর্য ও সাংগঠনিক কার্যক্রম তুলে ধরেন আইডিয়া ওয়াশ প্রকল্পের ব্যবস্থাপক পঙ্কজ ঘোষ দস্তিদার।

এর আগে রাজঘাট ইউনিয়নের চেয়ারম্যান বিজয় বুনাজি’র নেতৃত্ব প্রায় তিন শতাধিক মানুষের উপস্থিতিতে শোভাযাত্রা বের হয়ে চা বাগানের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে এবং ধ্বনিতে ধ্বনিতে মুখরিত শোভাযাত্রাটি পানি দিবসের মাধ্যমে সরকার ও বাগান কর্তৃপক্ষের কাছে তাদের আকুতি তুলে ধরেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT