1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সরকারি কলেজ শাখার একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠিত - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সরকারি কলেজ শাখার একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৪৭৮ পড়া হয়েছে

আজ ৩১ মার্চ’২২, বৃহস্পতিবার সকাল ১০ঃ৩০টায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার সরকারি কলেজ শাখার উদ্যোগে কলেজ অডিটোরিয়ামে একাদশ শ্রণির নবীন বরণ অনুষ্ঠিত হয়। সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার সরকারি কলেজ শাখার সংগঠক রাজিব সূত্রধর এর সভাপতিত্বে এবং সদস্য জসীম উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালিত হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাসদ কেন্দ্রীয় বর্ধিত পাঠচক্র ফোরামের সদস্য অ্যাড. মঈনুর রহমান মগনু, বিজ্ঞান আন্দোলন মঞ্চ মৌলভীবাজার জেলার উপদেষ্টা অ্যাড. আবুল হাসান, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সভাপতি মুক্তা বাড়ৈ, কেন্দ্রীয় কমিটির সদস্য রেহনোমা রুবাইয়াৎ, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সভাপতি বিশ্বজিৎ নন্দী, সহসভাপতি প্রিতম দাস ও একাদশ শ্রেণির নবাগত শিক্ষার্থীরা। এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি সুমন কান্তি দাস। আলোচনা সভার পরবর্তীতে চারণ সাংস্কৃতিক কেন্দ্র এবং নবীন শিক্ষার্থীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা করা হয়।

আলোচনা সভায় বক্তারা মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষক সংকট নিরসন করা, ক্লাস রুমের সংখ্যা বৃদ্ধি, সেমিনারে ও লাইব্রেরিতে পর্যাপ্ত বই সরবরাহ করা,ছাত্র সংসদ নির্বাচনসহ কলেজের চলমান সকল সংকট নিরসন করার দাবি জানান এবং আগামী দিনে শিক্ষা রক্ষার সকল আন্দোলনে নবীন শিক্ষার্থীদের থাকার আহ্বান জানান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT