1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
৪০ বছরপূর্তি ও পুনর্মিলনী উৎসব করলো দি ফ্লাওয়ার্স কেজি উচ্চবিদ্যালয় - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

৪০ বছরপূর্তি ও পুনর্মিলনী উৎসব করলো দি ফ্লাওয়ার্স কেজি উচ্চবিদ্যালয়

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ৪৬৪ পড়া হয়েছে

মৌলভীবাজার ঐতিহ্যবাহী দি ফ্লাওয়ার্স কেজি এন্ড হাইস্কুলের ৪০ বর্ষপূর্তি ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী ‘ফ্রুটিকা প্রেজেন্টস আনন্দমঠ উৎসব পাওয়ার্ড বাই সুমা ফুডস’ অনুষ্ঠিত হয়ে গেলো গত পহেলা এপ্রিল শুক্রবার। প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উৎসব আনন্দমঠে চমক ছিল সংগীত বাংলাদেশের জনপ্রিয় কিংবদন্তি তারকা মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, শিল্পী হিপ্পপ মিলা, দাগ ব্যান্ড, তীমবা এবং বর্তমান সময়ের আলোচিত ও জনপ্রিয় সিরিজ ব্যাচেলর পয়েন্টের কাবিলা, হাবু ভাই এবং মীরআক্কেলের জনপ্রিয় কমেডি অভিনেতা পাভেল-এর পরিবেশনা।

সকাল ৯টায় উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভার মধ্য দিয়ে শুরু হয় এর সকল আনুষ্ঠানিকতা। সকাল ১১টায় ছিল দালিলিক চলচ্চিত্র প্রদর্শনী। সম্মাননা প্রদান, স্মারক “অর্জন”-এর মোড়ক উম্মোচন। বেলা ১২টায় ছিল মধ্যাহ্নভোজ।

এদিন শুক্রবার(১ এপ্রিল) সকাল ৮টায় আনন্দ শোভাযাত্রা, পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশনার মধ্যে দিয়ে শুরু হয় দিনব্যাপী আনন্দ উৎসব। আনন্দ শোভাযাত্রাটি শহরের আদালত সড়কে ফ্লাওয়ার্সের শিশু শাখা থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বিকেল ৩টায় প্রাক্তন শিক্ষক ও শিক্ষিকদের স্মৃতিচারণ। বিকাল ৪ টায় প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারণ, বিভিন্ন ব্যাচের সম্মিলিত ছবি তোলা।

সাংস্কৃতিক পরিবেশনা। মঞ্চ মাতাবে সংগীত শিল্পী মিলা, শাফিন আহমেদ, দাগ ব্যান্ড, তসিবাহ, ব্যাচেলর পয়েন্টর কাবিলা ও হাবু ভাই। কমেডি অভিনেতা হিসেবে দর্শকদের আনন্দে মাতাবেন মীরআক্কেলের পাভেল। বর্ণিল আতশবাজির মধ্য দিয়ে হবে আনন্দমঠের যবনিকাপাত।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT