1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আইনশৃঙ্খলা সভা ও উপজেলা পরিষদের সাধারণ সভা - মুক্তকথা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

আইনশৃঙ্খলা সভা ও উপজেলা পরিষদের সাধারণ সভা

ভ্রাম্যমান প্রতিনিধি
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ২৬২ পড়া হয়েছে

সোমবার সকাল থেকে অপরাহ্ন পর্যন্ত মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের মাসিক আইনশৃঙ্খলা সভা ও উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা “সাবরীনা রহমান”এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভাদ্বয়ে পরিষদের সদস্যগণ উপস্থিত হয়ে মতামত ব্যাক্ত করেন।

সভায় ইউএনও বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসাধারণকে সচেতন করতে আমাদের সম্মুখ সারির যোদ্ধাদেরকে সফলতার জন্য ধন্যবাদ। শহরের যানজট সমস্যা নিরসনের জন্যে পশ্চিম বাজারে মধ্যে রাত থেকে সকাল ৯টার ভেতর পণ্যের গাড়ি লোড-আনলোডের জন্য সকলে একমত পোষণ করেন। উপস্থিত জনপ্রতিনিধি ও নির্বাচন কর্মকর্তার উদ্দেশ্য ইউএনও সাবরীনা বলেন, সংশোধনের জন্য আবেদনে সঠিক বয়স প্রমাণের জন্য প্রয়োজনে রেডিওলজি টেস্টের মাধ্যমে বা টিকা কার্ড দেখে জন্ম নিবন্ধন কার্ড প্রদাণ করতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতির গুরুত্ব রক্ষায় ইউএনও বলেন, আমরা ধার্মিক হতে চাই কিন্তু ধর্মান্ধ হতে চাই না।

মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হক জানান,বাল্য বিয়ে প্রতিরোধে স্কুল -কলেজের শিক্ষার্থীদের সচেতন করতে নিয়মিত প্রচারণা চালাতে হবে। শহরের যানজট নিরসনে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে। জনপ্রতিনিধিগণের সঙ্গে সমন্বয় করে সদর উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা হবে। সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা “বর্ণালী দাশ” বলেন, ২য় ডোজ টিকা প্রয়োগ করা হয়েছে ৭৩.০৩%। টিকা প্রদানে সারাদেশে আমাদের অবস্থান ৫ম। এখন থেকে ২য় ডোজ টিকা গ্রহণের ৪মাস পরে বোস্টার ডোজ টিকা নিতে পারবেন। বক্তব্য রাখেন চাদনীঘাট ইউপি চেয়ারম্যান আকতার উদ্দিন, রেডিও পল্লী কন্ঠের সিনিয়র ষ্টেশন ম্যানেজার মেহেদী হাসান। উপরে উল্লেখিত সভাদ্বয়ে মতামত প্রদান করেন এবং প্রশ্নের জবাব দিয়েছেন, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি জোনাল অফিসের ডিজিএম মোঃ জিয়াউল হক, ট্রাফিক ইন্সপেক্টর বায়েজিদ, পরিসংখ্যান কর্মকর্তা মোঃআবু সায়েম, সদর উপজেলা তথ্য আপা সিফাত ই মরিয়ম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আজাদের রহমান, সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা, জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগ এবং ইউপি চেয়ারম্যানগন প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT