1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
একযুগের অপেক্ষার অবসান ঘটলো, স্থাপন করা হলো হার্ট ফাউন্ডেশনের ভিত - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

একযুগের অপেক্ষার অবসান ঘটলো, স্থাপন করা হলো হার্ট ফাউন্ডেশনের ভিত

পর্যটন প্রতিনিধি
  • প্রকাশকাল : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৬৫২ পড়া হয়েছে

প্রায় এক যুগের অপেক্ষার অবসান ঘটিয়ে শনিবার বিকেলে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজার এর ভিত্তি প্রস্তর স্থাপন করা হলো। এর মাধ্যমে স্বল্প খরচে জেলা বাসীর সুচিকিৎসা প্রাপ্তির সম্ভাবনা দেখা গেল। শনিবার বিকেলে এই শুভ উদ্বোধন ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ নেছার আহমদ।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজার এর সভাপতি সৈয়দ মশাহিদ আহমদ চুন্নু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে কোরআন এর আংশিক তেলাওয়াত ও অনুবাদ পাঠ করে শুনান কাজী মাওলানা ইউসুফ শরীফ, গীতা পাঠ ও অনুবাদ করেন এডভোকেট শতদল চক্রবর্তী, বাইবেল পাঠ করেন ব্রায়ন ভি প্রেন্টিস, স্বাগত বক্তা হয়ে মুঠোফোনে অপরপ্রান্ত থেকে দিকনির্দেশনা মূলক বক্তব্যে বাংলাদেশ হার্ট ফাউন্ডেশনের প্রতিষ্টাতা, ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আব্দুল মালেক বলেন, আপনাদেরকে হার্ট ফাউন্ডেশনের পক্ষ থেকে সব রকম সহায়তা দেয়া হবে। আপনাদের মন্ত্রী ও এমপি সাহেব আছেন। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী আছেন। এই রমজান মাসে আপনারা দল, মত, নির্বিশেষে এই মহতি উদ্যোগ নেয়ায় ধন্যবাদ।

সুদূর প্রবাস থেকে শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন ভূমি দাতা ডাঃ সুধেন্দু বিকাশ দাস(কানু)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হবিগঞ্জ -মৌলভীবাজারের সংরক্ষিত নারী সাংসদ সৈয়দা জহুরা আলাউদ্দিন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) জিয়াউর রহমান, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজার এর উদ্যেক্তা ও প্রতিষ্টাকালীন সাধারণ সম্পাদক বকশি ইকবাল আহমদ, জেলা আওয়ামীলীগ নেতা সাইফুর রহমান বাবুল, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান এডভোকেট, এলাকাবাসীর পক্ষে ডাঃ মোঃ আব্দুল আহাদ ও মসুদ আহমদ।

বিশেষ অতিথি ছিলেন ডাঃ জিল্লুল হক, এডভোকেট আমিরুল ইসলাম পংকী, এডভোকেট ডাডলি ডেরিক প্রেন্টিস। উপস্থিত ছিলেন মোহাম্মদ উসমান মিয়া, প্রকৌশলী আবদুল গাফফার, এনটিভি ষ্টাফ রিপোর্টার সৈয়দ উমেদ আলী, আকমল হোসেন নিপু, সালেহ এলাহি কুটি, রেডিও পল্লী কন্ঠের সিনিয়র ষ্টেশন ম্যানেজার মেহেদি হাসান, জেলা যুবলীগ নেতা এডভোকেট গৌছ উদ্দিন(নিক্সন) এবং মৌলভীবাজারের সুশীল সমাজের গণ্যমান্যজন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT