1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সংযমের মাসে ঐক্যবদ্ধ অসাম্প্রদায়িক বাংলাদেশ  - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

সংযমের মাসে ঐক্যবদ্ধ অসাম্প্রদায়িক বাংলাদেশ 

পর্যটন প্রতিনিধি
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ৫১১ পড়া হয়েছে
গত বুধবার ২৭ এপ্রিল ২০২২ইং মৌলভীবাজার “ব্যাংক অফিসার্স এসোসিয়েশন ” এর আয়োজনে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বক্তাগন স্বাধীনতার মূল লক্ষ্যেকে সামনে রেখে এবং জাতির পিতার ঘোষিত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যের কথা উল্লেখ করে ইফতার অনুষ্ঠানে জাতির অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনের জন্য সচেষ্ট হবার আহ্বান জানান। অসাম্প্রদায়িক দেশ গড়তে ও জাতির পিতার স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হবারও আহ্বান জানান।
উপবাসের মাধ্যমে সংযমের এই মাসে সমাজের অসুস্থ প্রতিযোগিতা থেকে বেরিয়ে আসার আহ্বান জানিয়ে বক্তাগন আরো বলেন- “আমরা মুখে যা বলি তা পালন করিনা। আমরা সবাই যার-যার  জায়গা থেকে অনৈতিক কর্মকান্ড বর্জন করবো। উপবাসের এই মাসে এ হোক আমাদের অঙ্গীকার।”

ইফতার অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান।
ব্যাংক অফিসার্স এসোসিয়েশন, মৌলভীবাজার এর সভাপতি ও জনতা ব্যাংক মৌলভীবাজারের এরিয়া প্রধান মো: আব্দুল হামিদ এর সভাপতিত্বে এবং বিডিবিএল ব্যাংক এর ম্যানেজার আশরাফুল আলম এর উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন, এফএসআইবিএল ব্যাংকের ম্যানেজার ও ইফতার উপকমিটির আহবায়ক ফখরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন পূবালী ব্যাংকের এজিএম (আইন) আবু তাহের, ব্যাংক অফিসার্স এসোসিয়েশন মৌলভীবাজার এর সাধারণ সম্পাদক জুনেদ আহমদ খান, এনআরবিসি ব্যাংকের ম্যানেজার আজিজুর রহমান সোহাগ, এনআরবি ব্যাংকের ম্যানেজার সাজ্জাদুর রহমান পিন্টু, এফএসআইবিএল ব্যাংক কর্মকর্তা সজীব হাসান, বিডিবিএল ব্যাংক ম্যানেজার আশরাফ আলম, এসআইবিএল ব্যাংক ম্যানেজার রুশন আহমদ প্রমুখ।
এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT