1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পরিবেশ মন্ত্রী মৌলভীবাজার সফর করছেন - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

পরিবেশ মন্ত্রী মৌলভীবাজার সফর করছেন

সংবাদ বিজ্ঞপ্তি
  • প্রকাশকাল : রবিবার, ১ মে, ২০২২
  • ২৪৫ পড়া হয়েছে

পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রী মোহাম্মদ শাহাব উদ্দীন আহমদ আজ দু’দিন হলো মৌলভীবাজার সফরে রয়েছেন। গত ২৯ এপ্রিল তিনি মৌলভীবাজারে তার নিজ বসতবাড়ী বড়লেখায় আসেন। ওই দিনই বড়লেখা উচ্চ বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত বাড়লেখা আওয়ামীলীগের ইফতার দোয়ার আয়োজনে যোগদেন।

গতকাল ৩০ এপ্রিল শনিবার মন্ত্রী জুড়ি উপজেলার ফুলতলা বস্তি থেকে লালমাটি রাস্তা উন্নয়নের কাজ দেখতে যান। পরে বিকেল ৫টায় জুড়ি উপজেলা আওয়ামীলীগের ইফতার ও দোয়ায় যোগদেন। এর আগে মন্ত্রী ফুলতলা বস্তি থেকে পশ্চিম বটুলি রাস্তা উন্নয়ন কাজের ভিত স্থাপন করেন।

আজ ১মে রোববার মন্ত্রী বড়লেখা উপজেলার তালিমপুর আর.এইচ.ডি- আজিমগঞ্জ জিসি ভায়া তালিমপুর রাস্তা উন্নয়ন কাজের ভিত্তি স্থাপন করেন। বড়লেখা উপজেলা শাখা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ হয়ে বড়লেখা পৌরসভা মিলনায়তনে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করেন। এরপর বিকেল ৩টায় কাঠালতলী-মাধবকুণ্ড রাস্তা হতে গান্ধাইবাজার ভায়া বি ও সি ডিমাই রাস্তা উন্নয়ন কাজের ভিত স্থাপন করেন।

আগামীকাল ২ মে সোমবার মন্ত্রী বড়লেখায় অবস্থান করবেন এবং ৩ মে পাখিয়ালা শাহী ঈদগাহ মাঠে ঈদের নামাজ পড়বেন। ৪ মে বড়লেখায় অবস্থান এবং ৫ মে বড়লেখা উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দেবেন। ওই দিনই সন্ধ্যা ৭টায় মন্ত্রী ঢাকার উদ্দেশ্যে বড়লেখা ত্যাগ করবেন।

সংবাদ সূত্র: দিপঙ্কর বর, জেষ্ঠ্য তথ্য কর্মকর্তা, পরিবেশ, বন ও জলবায়ূ মন্ত্রণালয়, ঢাকা।
এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT