1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সামাজিক নিরাপত্তা কর্মসূচি দেশের উন্নয়নে অবদান রাখছে - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

সামাজিক নিরাপত্তা কর্মসূচি দেশের উন্নয়নে অবদান রাখছে

সংবাদ বিজ্ঞপ্তি
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ৪২৮ পড়া হয়েছে

– পরিবেশমন্ত্রী

জুড়ী (মৌলভীবাজার) ৩০ এপ্রিল , শনিবারঃ

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, সরকারের বিধবা ভাতা, বয়স্ক ভাতাসহ বিভিন্ন ধরনের ভাতা সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচিকে জোরদার করছে। এ কর্মসূচী দেশের উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখছে। দেশের গ্রামীন অঞ্চলে এ কর্মসূচীর সুফল পৌঁছার ফলে সেখানকার অর্থনৈতিক কর্মকাণ্ড বেগবান হচ্ছে যা দেশের সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

মন্ত্রী গত ৩০ এপ্রিল শনিবার মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা বস্তি-পশ্চিম বটুলী রাস্তা উন্নয়ন কাজের ভিত্তি স্থাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সাধারণ মানুষের উদ্দেশ্যে মন্ত্রী শাহাব উদ্দিন আরো বলেন, দেশের উন্নয়নে দল, মত, ধর্ম, বর্ণ নির্বিশেষে একযোগে সকলে মিলে কাজ করলে তবেই না অর্জন আসবে। তাই আমাদের সকলে মিলে কাজ করতে হবে। অসাম্প্রদায়িক এ দেশে আমরা নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করবো। প্রতিবেশী দেশ ভারতের সাথে অর্থনৈতিক সম্পর্ক বৃদ্ধির অংশ হিসেবে জুড়ীতে বর্ডার হাট স্থাপনের উল্লেখ করে তিনি বলেন, বাণিজ্যমন্ত্রী ও তিনি অতি শীঘ্রই এ বর্ডার হাটের উদবোধন করবেন। মন্ত্রী বলেন, জুড়ী উপজেলার উন্নয়নে তিনি সচেষ্ট আছেন এবং উন্নয়নের এধারা অব্যাহত থাকবে।

ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কাঞ্চন চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, ভাইসচেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ এবং উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা প্রমুখ।

এর পূর্বে মন্ত্রী জুড়ী উপজেলার ফুলতলা বস্তি-লালমাটি রাস্তা উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

সংবাদসূত্র: দীপংকর বর, সিনিয়র তথ্য অফিসার, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়।
এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT