1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এবার পুলিশ দেখিয়ে দিলো - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

এবার পুলিশ দেখিয়ে দিলো

মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশকাল : সোমবার, ৯ মে, ২০২২
  • ৫০১ পড়া হয়েছে

ঈদের ছুটি শেষে মানুষের কর্মস্থলে নিরাপদ ও নির্বিঘ্নে ফেরাতে বিশেষ অভিযান পরিচালনা করেছিল পযটন অধ্যুষিত মৌলভীবাজার জেলা পুলিশ।

জেলা পুলিশ প্রধান মোহাম্মদ জাকারিয়া ঈদ উপলক্ষে জেলার বিভিন্ন ‘ট্রাফিক চেকপোস্ট’-এ নিরাপত্তা জোরদার করার ব্যবস্থা করেন। অবৈধ ও বেপরোয়া গতির যান চলাচল নিয়ন্ত্রণে বিশেষ ব্যবস্থা গ্রহণ করে জেলা ‘ট্রাফিক’ বিভাগ। জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাগণ এ বিষয়টি মাঠ পর্যায়ে সরাসরি তদারকি করেন।

এছাড়াও পর্যটন শহর খ্যাত জেলায় বিভিন্ন দর্শনীয় স্থানে ঈদের ছুটিতে নানা বয়সী পর্যটকদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গিয়েছিল। জেলার পর্যটন ‘স্পট’গুলোর মধ্যে মাধবকুণ্ড জলপ্রপাত, লাউয়াছড়া জাতীয় উদ্যান, হামহাম জলপ্রপাত ও চা বাগান গুলোতে পর্যটকদের নিরাপত্তা বিধানে ‘টুরিস্ট পুলিশ’এর সাথে সমন্বয় করে বিশেষ নিরাপত্তা বিধানে কাজ করে জেলা পুলিশ বিভাগ।

এবারের ঈদ উল ফিতরের ছুটিতে দেশের বিভিন্নপ্রান্ত থেকে মৌলভীবাজারে রেকর্ড পরিমাণ পর্যটকদের আগমন ঘটেছিল। আগত পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে পর্যটন ‘স্পট’গুলো ‘ইউনিফর্ম পুলিশ’এর পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা পুলিশের নজরদারি চালানো হয়।

মৌলভীবাজার জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশ দফতর সার্বিক তদারকি করে গেছে প্রয়োজনীয় সময় পর্যন্ত। জেলা পুলিশ প্রধান মোহাম্মদ জাকারিয়া থেকে শুরু করে অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন)হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর ও অতিরিক্ত পুলিশ সুপার(সদর) এ,বি,এম, মুজাহিদুল ইসলাম পিপিএম নিরলসভাবে সার্বক্ষনিক সময় দিয়ে ঈদকে সত্যিকার অর্থেই অর্থবহ করে তুলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT