1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
যখন আশেকুল হক বিদায় নিলেন সিফাত উদ্দীন যোগ দিলেন - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

যখন আশেকুল হক বিদায় নিলেন সিফাত উদ্দীন যোগ দিলেন

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ৪৫৫ পড়া হয়েছে

কমলগঞ্জ ইউএনও’কে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান

কমলগঞ্জ, সোমবার  ৯ মে ২০২২

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হককে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে। কমলগঞ্জ উপজেলা পরিষদ, কমলগঞ্জ পৌরসভা, কমলগঞ্জ প্রেসক্লাব, মণিপুরী ললিতকলা একাডেমি, উপজেলা স্কাউটস, উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার, উপজেলা মাধ্যমিক শিক্ষা পরিবার, ভানুগাছ পৌর বাজার বণিক সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গত রোববার ও সোমবার এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে নবাগত ইউএনও সিফাত উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা স্কাউটস সম্পাদক মোশাহীদ আলীর সঞ্চালনায় উপজেলা স্কাউটস, উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার, উপজেলা মাধ্যমিক শিক্ষা পরিবার আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান। গেস্ট অব অনার ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুন্নাহার পারভীন, উপজেলা শিক্ষা অফিসার সাইফুল ইসলাম তালুকদার প্রমুখ।

এদিকে গত রোববার সন্ধ্যায় মণিপুরি ললিতকলা একাডেমির উপ-পরিচালক(অতি. দায়িত্ব) ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক-কে বিদায় সংবর্ধনা প্রদান করে মণিপুরি ললিতকলা একাডেমী। ললিতকলা একাডেমির নাট্য বিভাগের প্রশিক্ষক শুভাশীষ সমীরের সঞ্চালনায় ও গবেষণা কর্মকর্তা প্রভাস সিংহের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মণিপুরি সমাজ কল্যান পরিষদের সভাপতি আনন্দ মোহন সিংহ, আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, লেখক ও গবেষক আহমদ সিরাজ, মণিপুরি মহারাসলীলা সেবা সংঘের সাধারন সম্পাদক শ্যাম সিংহ, প্রভাষক রাবেয়া খাতুন, শিক্ষক সুতপা সিনহা প্রমুখ।

কমলগঞ্জে নতুন ইউনও’ সিফাত উদ্দিনের যোগদান

এদিকে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) হিসেবে যোগদান করেছেন সিফাত উদ্দিন। গত রোববার(৮ মে) অপরাহ্নে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তিনি এক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। সিফাত উদ্দিন ৩৪তম বিসিএস(প্রশাসন)-এর একজন কর্মকর্তা। কমলগঞ্জে যোগদানের পূর্বে তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ছিলেন।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন বলেন, সকলের সহযোগিতায় এ উপজেলাকে আরো সমৃদ্ধ করার কাজে সকল মহলের সহযোগীতা কামনা করেন। কমলগঞ্জ উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তুলার ইচ্ছা প্রকাশ করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT