1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীমঙ্গলে নবাগত ইউএনও এর সাথে সাংবাদিকদের মতবিনিময় - মুক্তকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

শ্রীমঙ্গলে নবাগত ইউএনও এর সাথে সাংবাদিকদের মতবিনিময়

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ২৭০ পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ নিঠুন এর সাথে শ্রীমঙ্গল উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার(১২ মে) বিকাল ৩টায় উপজেলা পরিষদ সভা কক্ষে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ নিঠুন এর সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সিনিয়র সহসভাপতি মো: কাওছার ইকবাল, দিপস্কর ভট্টাচার্য লিটন ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেলসহ অন্যান্য সংবাদকর্মীরা।

মতবিনিময় সভায় সংবাদকর্মীরা শ্রীমঙ্গল শহরের বেহাল অবস্থা, পর্যটন খাত, আইন শৃংখলা, যানজট, বিগত দিনের উন্নয়নের ধারাবাহিকতা এবং নতুন নতুন উদ্যোগ গ্রহণসহ শ্রীমঙ্গল উপজেলার উন্নয়নে বিভিন্ন বিষয় তুলে ধরেন।

এসময় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ নিঠুন তার বক্তব্যে বলেন, সদ্য বিদায়ী নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের ধারাবাহিক কাজ অভ্যাহতসহ সংবাদকর্মীদের বিভিন্ন গুরুত্বপুর্ণ পরামর্শ তিনি গুরুত্ব দিবেন। তিনি সকলের সহযোগীতা নিয়ে তিনি তার দায়িত্ব পালন করতে চান এবং তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT