1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পূবালী ব্যাংক লিঃ এর ৫৪ তম উপ শাখার উদ্বোধন - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

পূবালী ব্যাংক লিঃ এর ৫৪ তম উপ শাখার উদ্বোধন

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • প্রকাশকাল : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৪৪৮ পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজারে পূবালী ব্যাংক লিমিটেড এর ৫৪তম উপ শাখার উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার(১৮ মে) দুপুরে এই শাখার উদ্বোধন করেন
অনুষ্ঠানের প্রধান অতিথি পূবালী ব্যাংক লিমিটেড সিলেট প্রধান অফিসের মহাব্যবস্থাপক আবু লাইছ মো: শামসুজ্জামান।

পূবালী ব্যাংক লিমিটেড কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক হামিদুল হক এর সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের মৌলভীবাজার অঞ্চল প্রধান ও মহা ব্যবস্থাপক মোঃ ফজলুল কবীর চৌধুরী ও মৌলভীবাজার আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক ড. মোহাম্মদ আবু তাহের।

উদ্বোধন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মুন্সিবাজার উপ শাখার ব্যবস্থাপক মো, নজরুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মৌলভীবাজার শাখার প্রধান ব্যবস্থাপক বাবুল চন্দ্র দাস, মুন্সীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব তরফদার, মুন্সীবাজার ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শফিকুল রহমান, সাংবাদিক পিন্টু দেবনাথ প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেড শ্রীমঙ্গল শাখা ব্যবস্থাপক রাজদীপ রায়সহ জেলার ব্যাংকের বিভিন্ন শাখার ব্যবস্থাপক।

প্রধান অতিথি ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক আবু লাইছ মো: শামসুজ্জামান বলেন, পূবালী ব্যাংক হচ্ছে গণমানুষের ব্যাংক। কিছু কিছু ব্যাংক নির্দিষ্ট লক্ষ্য ঠিক করে, পূবালী ব্যাংক সমস্ত মানুষকে টার্গেট করে চলে। তাছাড়া পুবালী ব্যাংক প্রবাসীদের রেমিট্যান্স এর উপর তাদের টার্গেট করে এ শাখা স্থাপন করা হয়েছে।

তিনি আরো বলেন, ৬৩ বছরের পুরানো একটি ব্যাংক। এটি একটি ব্যতিক্রমি ব্যাংক। অন্যান্য ব্যাংকের মতো দেউলিয়া হওয়ার সম্ভাবনা নেই। তাই তিনি সবার সহযোগিতা কামনা করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT