1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দূরপাল্লার সড়ক পুলিশ কর্তৃক ৩ জন আন্ত:জেলা চোর চক্রের সদস্য গ্রেফতার - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

দূরপাল্লার সড়ক পুলিশ কর্তৃক ৩ জন আন্ত:জেলা চোর চক্রের সদস্য গ্রেফতার

মৌলভীবাজার থেকে সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২৫ মে, ২০২২
  • ১০৬১ পড়া হয়েছে
মৌলভীবাজার, ১১ মে ২০২২ইং

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার আইয়ুব আলী ফিলিং স্টেশনের সামন থেকে সিএনজি চালককে নামিয়ে সিএনজি অটোরিক্সা নিয়ে পালিয়ে যাবার সময় হাতে-নাতে ধরে হাইওয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছে হাইওয়ে থানা।

বুধবার(১১ মে) সকাল সাড়ে ১০ টার সময় ঘটনাটি ঘটে। দূরপাল্লার সড়ক থানা পুলিশ জানায়, শ্রীমঙ্গলের গোদার বাজার থেকে সরকার বাজার যাবার উদ্দেশ্যে ৩জন যাত্রী দুই শত টাকায় একটি সিএনজি ভাড়া করে। যাবার পথে ঢাকা- মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের ভূনবির ইউনিয়নের রুস্তমপুর এলাকার আইয়ুব আলী ফিলিং স্টেশনের কাছে এসে সিএনজি অটোরিক্সাটি থামিয়ে চালক জাফর(১৭) এর কাছ থেকে চাবি নিয়ে নেয় ৩ যাত্রীর মধ্যে থেকে দীন ইসলাম সাগর(২৫) নামের যাত্রী। এসময় তাকে সহযোগীতা করে জমির হোসেন(২০) ও বোরহান উদ্দিন(২২) নামে দুই যুবক।

এসময় চালকের আর্তচিৎকারে ফিলিং স্টেশন থেকে লোকজন এগিয়ে এসে তাদের উত্তম-মধ্যম দিয়ে হাইওয়ে থানা পুলিশের হাতে তুলে দেয়। তাদের বাড়ি সিলেটের বিভিন্ন জেলায়। এরমধ্যে দীন ইসলাম সাগর সিলেটের জালালাবাদ থানার কুমার গাঁওয়ের রফিক আহমদের ছেলে। জমির হোসেন সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানার পাইকাপন গ্রামের আব্দুল হাই এর ছেলে ও বোরহান উদ্দিন সিলেটের দক্ষিণ সুরমা থানার হিলু রাজিবাড়ি এলাকার জহুর উদ্দিনের ছেলে।

সাতগাঁও হাইওয়ে থানার জিডি নাম্বার ১৩৩ মূলে গাড়িটি জব্দ ও গ্রেফতারকৃত ৩ জনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এবিষয়ে সাতগাঁও হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: ইব্রাহিম জানান, তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT