1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শিরনী খেতে গিয়েছিলেন বৃদ্ধ, পরে নদী থেকে তার মৃতদেহ উদ্ধার হলো - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

শিরনী খেতে গিয়েছিলেন বৃদ্ধ, পরে নদী থেকে তার মৃতদেহ উদ্ধার হলো

মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ২৮১ পড়া হয়েছে
মৌলভীবাজার, ২৫ মে ২০২২ইং

মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ফজল মিয়া(৭৫) মঙ্গলবার দুপুরে গ্রামের এক বাড়িতে শিরনী খেতে যান। তাকে খুঁজে পাচ্ছিলেন না বাড়ির লোকজন। বুধবার সকালে স্থানীয় মুনিয়া নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। তিনি উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত সাজিদ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে নিজ গ্রামের এক বাড়িতে শিরনীর দাওয়াতে যান ফজল মিয়া। পরে অনেক খোঁজাখুঁজি করেন তার পরিবারের লোকজন। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয় একজন একটি মৃহদেহ মুনিয়া নদীর শাহবাজপুর এলাকায় ভাসতে দেখেন। খবর পেয়ে গোবিন্দপুর গ্রাম থেকে স্বজনরা গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ফজল মিয়ার বলে শনাক্ত করেন।

এলাকাবাসী ধারণা করছেন, বৃদ্ধ ফজল মিয়া শিরনী খাওয়া শেষে বাড়িতে ফেরার পথে বাঁশের সাকো পারাপারের সময় নদীতে পড়ে যান। সেখান থেকে উঠতে না পাড়ায় তিনি আর বাড়ি ফিরতে পারেন নি। তার মৃতদেহ নদীর পানির স্রোতে শাহবাজপুর এলাকায় চলে যায়।

সকাল সাড়ে ১০টার দিকে রাজনগর থানার এসআই কাশী শর্মার নেতৃত্বে একদল পুলিশ গিয়ে মৃতদেহ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, ফজল মিয়া বয়স্ক হওয়ায় সাঁকো থেকে পানিতে পড়ে যাওয়ায় আর উঠতে পারেন নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিষয়টি জানা যাবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT