1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এরাই একদিন জাতীয় জীবনে বিজয়ী হবে - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

এরাই একদিন জাতীয় জীবনে বিজয়ী হবে

পর্যটনশিল্প প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ২৯ মে, ২০২২
  • ৫২৫ পড়া হয়েছে

মৌলভীবাজার জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে জেলা পর্যায়ে জাতীয় শিশু পুরষ্কার প্রতিযোগিতা ২০২১এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সকালে মৌলভীবাজার সরকারী স্কুল অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে এর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

জেলা প্রশাসক নাহিদ তাঁর বক্তব্যে বলেন, আজ অত্যন্ত আনন্দের দিন। আজ ৭৯টি পর্বে প্রতিযোগিতার জন্য বিপুল সংখ্যক শিশু ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত হয়েছেন। তাই আজ শহরে নান্দনিক এক শিশুময় পরিবেশ বিরাজমান।

মৌলভীবাজার জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ এর সভাপতিত্বে ও আলী আমজাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পূর্ণা ভৌমিক এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, জেলা শিক্ষা কর্মকর্তা ফজলুর রহমান, মৌলভীবাজার সাধারণ পাঠাগারের সম্মানিত সাধারণ সম্পাদক ও সাবেক অধ্যক্ষ আব্দুল খালিক, উপস্থিত ছিলেন, চিত্রাংকন ও মৃৎশিল্পের বিচারক সাপ্তাহিক “মুক্তকথা” পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মামুনুর রশীদ, স্বনামধন্য চিত্র শিল্পী নাঈম দ্বিপু, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি, চিত্র শিল্পী মিহির কান্তি ও মৌলভীবাজার জেলা ও উপজেলা প্রশাসনের অনেক কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও অবিভাবকগণ।

সভাপতির বক্তব্যে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম বলেন, আজকে যেসব প্রতিযোগী উপস্থিত হয়েছেন তারা সবাই অত্যন্ত মেধাবী। উপজেলা পর্যায়ে অনেক প্রতিযোগিকে পেছনে ফেলে তাঁরা জেলা পর্যায়ে এসেছেন। আশাকরি আগামীতে বিভাগীয় ও জাতীয় পর্যায়ে এই শিশুরা বিজয়ী হবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT