1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজার জেলায় ১০৫০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র পরিষদ নির্বাচন অনুষ্ঠিত - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

মৌলভীবাজার জেলায় ১০৫০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র পরিষদ নির্বাচন অনুষ্ঠিত

মাহবুবুর রহমান রাহেল
  • প্রকাশকাল : রবিবার, ৫ জুন, ২০২২
  • ৩৯৭ পড়া হয়েছে

মৌলভীবাজার জেলায় ১ হাজার ৫০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে উৎসবমুখর পরিবেশে ছাত্র পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

গত বৃহস্পতিবার(২জুন) সকাল ৯টায় শুরু হওয়া এ ভোট গ্রহন চলে দুপুর ১টা পর্যন্ত। ভোটকেন্দ্রে ক্ষুদে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি লক্ষ্য করা গেছে।

নাওয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শামছুন্নাহার বেগম জানান, ১শ ৬৬ জন ভোটার, সকাল থেকে ক্ষুদে এই ভোটাররা লাইনে দাঁড়িয়ে তাদের ভোট প্রয়োগ করেন।

তিনি আরো জানান, ছাত্র তামিম খাঁনকে নির্বাচন কমিশনার করে ‘জাতীয় নির্বাচনের মতো এ নির্বাচনেও মুখ্য আধিকারিক(প্রিজাইডিং অফিসার), সহকারী মুখ্য আধিকারিক, ‘পোলিং অফিসার’, পুলিশ ও আনসার নিয়োগ দেওয়া হয়েছে।

মৌলভীবাজার জেলার প্রাথমিক শিক্ষা অফিসার মো: সামছুল ইসলাম জানান, প্রাথমিক বিদ্যালয় পড়ুয়া শিশুদের মধ্যে নেতৃত্বের গুণাবলী অর্জন আর গণতান্ত্রিক মানসিকতা গড়ে তোলার প্রয়াসে সারা দেশের সাথে মৌলভীবাজারেও নির্বাচিত প্রাথমিক বিদ্যালয় গুলোতে এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

তিনি আরো বলেন, মুদ্রিত ব্যালট পেপার, ব্যালট বাক্স, ভোটার তালিকা, নির্ধারিত বুথ তৈরি করে নির্বাচনী প্রক্রিয়া সম্পন্ন করে এ স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন হচ্ছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT