1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়ক অবরোধ করে যানবাহনে গণডাকাতি! - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়ক অবরোধ করে যানবাহনে গণডাকাতি!

প্রনীত রঞ্জন দেবনাথ
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৫৭৮ পড়া হয়েছে
কমলগঞ্জ, মৌলভীবাজার বুধবার ১৫জুন ২০২২ইং

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়ক প্রতিরোধ করে যানবাহনে গণডাকাতি সংঘটিত করেছে মুখোশধারী ডাকাতরা। এ সময় তারা বিভিন্ন যানবাহনে যাত্রী ও চালকদের সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল ফোন, মূল্যবান জিনিসপত্রসহ প্রায় দশ লক্ষাধিক টাকার মালামাল লুট করে। মঙ্গলবার (১৪ জুন) দিবাগত রাত একটার দিকে কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের বিটিআরআই এলাকায় এ ঘটনা ঘটায়।

জানা যায়, কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের বিটিআরআই এলাকায় প্রায় ১৫ থেকে ২০ জনের একদল মুখোশধারী ডাকাত সদস্য সড়ক অবরোধ করে। পরে রাস্তায় চলা ২০টি গাড়ি গতিরোধ করে অস্ত্রের মুখে যাত্রীদের জিন্মি করে প্রায় ৪০ মিনিট সময় ধরে ডাকাতি সংঘটিত করে। ডাকাতরা নগদ টাকা, মোবাইল ফোন ও মূল্যবান জিনিসপত্রসহ প্রায় দশ লক্ষ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়।

ডাকাতির শিকার কয়েকজনের কাছ থেকে জানা যায়, তাদের মধ্যে বিকাশ এজেন্টের একজনের কাছ থেকে ৩ লক্ষ টাকা, ব্যবসায়ি একজনের ১ লক্ষ টাকা, ইউপি সদস্যের কাছ থেকে প্রায় ১ লক্ষ টাকাসহ সকল যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল সহ মূলবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

১০ লক্ষাধিক টাকার মালামাল লুট

ডাকাতির শিকার শমশেরনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ইয়াকুব মিয়া বলেন, বিটিআরআই এলাকায় পৌঁছলে ২০ থেকে ২৫ জনের একদল মুখোশধারী ডাকাত রাস্তায় প্রতিরোধ গড়ে ডাকাতি শুরু করে। ডাকাতরা প্রায় ১০ থেকে ১৫টি বিভিন্ন ধরনের যানবাহনে ডাকাতি করে মালামাল নিয়ে পালিয়ে যায়। আমার ভাইকে হাসপাতাল থেকে অপারেশন না করে নিয়ে আসার পথে পকেটে থাকা নগদ ৯৪ হাজার টাকা নিয়েছে। একজনের মুখোশ ছিলোনা আমি থাকে চিনতে পেরেছি। সে হলো শমশেরনগর ইউনিয়নের শফিক মিয়ার ছেলে ফারুক মিয়া।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেল) শহিদুল হক মুন্সি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। এ বিষয়ে আমাদের কাছে অভিযোগ এসেছে। ছিনতাই কারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT