1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
একটি উপজেলা পরিষদের বার্ষিক বাজেট ৩কোটীরও কম - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

একটি উপজেলা পরিষদের বার্ষিক বাজেট ৩কোটীরও কম

পর্যটন আঞ্চলিক প্রতিনিধি
  • প্রকাশকাল : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৪০৫ পড়া হয়েছে

 

চলতি জুন থেকে আগামী বছর জুলাই পর্যন্ত অর্থাৎ ২০২২-২০২৩ অর্থবছরে মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের বাজেট হচ্ছে মোট দুই কোটি সাতানব্বই লক্ষ টাকা(২,৯৭,০০,০০০)। গত বৃহস্পতিবার ২৩জুন বিকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীনা রহমান, পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় এই আয়-ব্যয়ের হিসাব জানান।

সভায় উপস্থিত কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানগণের প্রশ্নের জবাবে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আজাদের রহমান জানান, বন্যাকালীন সময়ে বরাদ্দ প্রাপ্ত মাত্র ৬০মেট্রিক টন চাল ও ২০০প্যাকেট শুকনো খাবারের প্যাকেট বিতরণ করা হয়েছে এবং এর সঙ্গে নগদ মাত্র অর্থ ২লক্ষ ২০হাজার টাকা দিয়ে আরও ১হাজার প্যাকেট শুকনো খাবার ক্রয় করে বন্যার্তদের মধ্যে বিতরণ করা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীনা রহমানের সভাপতিত্বে পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন। উপস্থিত কর্মকর্তা ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা প্রকৌশলী আলমগীর চৌধুরী, চাঁদনীঘাট ইউপি চেয়ারম্যান আকতার উদ্দিন, কামালপুর ইউপি চেয়ারম্যান আপ্পান আলী, মোস্তফাপুর ইউপি’র সমমান(প্যানেল) চেয়ারম্যান আব্দুল মুহিদ, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আজাদের রহমান, সদর রেজ্ঞ কর্মকর্তা দ্বীন ইসলাম এবং উপস্থিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ প্রমুখ।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT