1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শিক্ষক হত্যা ও লাঞ্চনা ও সাম্প্রদায়ীক অপশক্তির বিরুদ্ধে বিক্ষোভ - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

শিক্ষক হত্যা ও লাঞ্চনা ও সাম্প্রদায়ীক অপশক্তির বিরুদ্ধে বিক্ষোভ

বিশ্বাস
  • প্রকাশকাল : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৭৫০ পড়া হয়েছে

অব্যাহত শিক্ষক লাঞ্ছনা ও হত্যার বিচার এবং সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তোলার দাবিতে বাম জোটের বিক্ষোভ সমাবেশ।

সারাদেশে অব্যাহত শিক্ষক নির্যাতন, লাঞ্ছনা ও হত্যা এবং সাম্প্রদায়িক সন্ত্রাসী ও তাদের পৃষ্ঠপোষকদের বিচার এবং আওয়ামী ফ্যাসিবাদী দুঃশাসন ও ধর্মান্ধ সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তোলার দাবিতে বাম গণতান্ত্রিক জোট কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশের অংশ হিসেবে আজ ৬জুলাই’২০২২, বুধবার বিকাল ৫টায় মৌলভীবাজার চৌমুহনায় বাম গণতান্ত্রিক জোট মৌলভীবাজার জেলা শাখার বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ মৌলভীবাজার জেলা নেতা অ্যাড. মঈনুর রহমান মগনুর সভাপতিত্বে এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টি।

মৌলভীবাজার জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য জওহর লাল দত্তের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. নিলিমেষ ঘোষ বলু, বাসদ মৌলভীবাজার জেলা সদস্য রেহনোমা রুবাইয়াৎ, উদীচী শিল্পী গোষ্ঠী মৌলভীবাজার জেলা সংসদের সহসাধারণ সম্পাদক কামরুল হাসান মিজু, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা সভাপতি বিশ্বজিৎ নন্দী, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ ফাহিম প্রমুখ নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ সারাদেশে সংগঠিত শিক্ষক নির্যাতন- লাঞ্ছনা- হত্যা এবং সাম্প্রদায়িক সন্ত্রাসী ও তাদের পৃষ্ঠপোষকদের বিচার করা এবং আওয়ামী ফ্যাসিবাদী দুঃশাসন ও ধর্মান্ধ সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তোলার জোর দাবি জানান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT