1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জ্বালানী, গ্যাসের মূল্য বৃদ্ধি ও লোডসেডিং এর প্রতিবাদে মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

জ্বালানী, গ্যাসের মূল্য বৃদ্ধি ও লোডসেডিং এর প্রতিবাদে মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ

মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৮২৪ পড়া হয়েছে

নজিরবিহীন দুর্ণীতি ও লোটপাটের কারণে দেশের অর্থনীতি আজ ভেঙ্গে পড়েছে।

জ্বালানী, গ্যাসের মূল্য বৃদ্ধি ও বিদ্যুতের নজিরবিহীন লোডসেডিং এর প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ করেছে জাতীয়তাদী দল বিএনপি’র দুই অংশ। জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান গ্রুপের নেতা-কর্মীরা রোববার দুপুরে শহরের পশ্চিম বাজার থেকে বিক্ষোভ মিছিল বের করে সিকন্দর আলী রোডে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সভার সমাপ্তি করেন।
সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করীম ময়ূন, সহ সভাপতি হেলু মিয়া, ১ম যুগ্ম সম্পাদক ফখরুল ইসলাম , সাংগঠনিক সম্পাদক বকসি মিছবাউর রহমান, জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক শামিম আহমদ। উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জিএমএ মোক্তাদীর রাজুসহ অনেকে।

এদিকে অপর গ্রুপের জেলা বিএনপির সাধারণ সম্পাদক(একাংশ) মিজানুর রহমান’র নের্তৃত্বে রোববার দুপুরে বিক্ষোভ মিছিলটি শহরের চাঁদনীঘাট থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টিসি মার্কেটের সম্মুখে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল মুকিত এর সভাপতিত্বে ও সাবেক জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এম এ নিশাত এর পরিচালনায় বক্তব্য দেণ জেলা বিএনপি’র সাধারন সম্পাদক মিজানুর রহমান(ভিপি মিজান)। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রকিব সাবু, সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, সাবেক পৌর বিএনপির সভাপতি এম এ হক, অর্থ বিষয়ক সম্পাদক ও পৌর বিএনপির সদস্য সচিব মনোয়ার আহমদ রহমান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সেলিম মোহাম্মদ সালাহউদ্দিন প্রমুখ।

সমাবেশে ভিপি মিজান বলেন, অবৈধ সরকারের নজিরবিহীন দুর্ণীতি ও লোটপাটের কারনে দেশের অর্থনীতি আজ ভেঙ্গে পড়েছে। দেশে তেল গ্যাস ও বিদ্যুতের মারাত্বক ঘাটতি দেখা দিয়েছে। গ্যাসের অভাবে দেশের অধিকাংশ গ্যাস পাম্পগুলো আজ বন্ধ রয়েছে এবং বিদ্যুতের নজিরবিহীন লোডসেডিং এর কারনে শিল্প কারখানা বন্ধ সহ শিক্ষার্থীদের লেখাপড়ায় মারাত্মক নেতীবাচক প্রভাব পড়েছে। দেশের জনগনকে সংঙ্গে নিয়ে আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশের গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করলে একমাত্র এইসব দুর্যোগ থেকে দেশের মানুষ রক্ষা পাবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT