1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
নিখরচায় একদিনের হৃদরোগ চিকিৎসা ॥ উদ্দেশ্য হার্ট ফাউন্ডেশন হাসপাতাল স্থাপন - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

নিখরচায় একদিনের হৃদরোগ চিকিৎসা ॥ উদ্দেশ্য হার্ট ফাউন্ডেশন হাসপাতাল স্থাপন

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
  • প্রকাশকাল : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৫২৭ পড়া হয়েছে

 

শ্রীমঙ্গল(মৌলভীবাজার), ২৮ আগস্ট ২০২২ খ্রি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আগামী কাল মঙ্গলবার(৩০ আগষ্ট) ফ্রি হার্ট ক্যাম্পের মাধ্যমে শুরু হতে যাচ্ছে হার্ট ফাউন্ডেশনের হাসপাতাল স্থাপনের কার্যক্রম। রোববার দুপুরে (২৮ আগস্ট) শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলনগৃহে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান শ্রীমঙ্গলে হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা: হরিপদ রায়।
ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের শাখা গঠনের লক্ষ্যে এর আগে গঠন করা হয়েছে হার্ট ফাউন্ডেশন শ্রীমঙ্গলের এপিলিয়েটেড কমিটি। এর আগে হাসপাতাল স্থাপন কার্যক্রম শুরু করার পূর্বে আয়োজন করা হয়েছে প্রতি মাসে একটি ফ্রি হার্ট ক্যাম্প।

এ সময় ডা: হরিপদ রায় বলেন, আগামী মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত শ্রীমঙ্গল পৌরসভার মহসীন অডিটরিয়ামে হৃদ রোগের ১২০ জন্য রোগী কে ৩ জন বিশেষজ্ঞ চিকিৎসক চিকিৎসা সেবা দিবেন।
তিনি জানান, বিশেষজ্ঞ চিকিৎসকের মধ্যে উপস্থিত থাকবেন ঢাকা স্পেসালাইজড হাসপাতলের হৃদরোগ বিশেষজ্ঞ ডা: ফৌজিয়া খান, হৃদরোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা: মোহাম্মদ আলী ভূইয়া জয় ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা: সুলতান আহমদ।

শ্রীমঙ্গলে হার্ট ফাউন্ডেশনের সহ সভাপতি শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, এর জন্য আগে থেকেই ১০০ টাকা ফি নিয়ে রেজিষ্টেশন করা হচ্ছে। ইতিমধ্যে তারা বেশ প্রায় ৬০ জন রোগী তালিকাভুক্ত করেছেন। তিনি জানান, প্রথম হৃদচিকিৎসাটি শোকের মাস উপলক্ষে করা হচ্ছে।
উক্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সভাপতিত্বে আয়োজিত আলোচনায় এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের শ্রীমঙ্গলে হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা: হরিপদ রায় সাংগঠনিক সম্পাদক দেবব্রত দত্ত হাবুল, ডা: মামুন, হার্ট ফাউন্ডেশনের সাথে সংশ্লিষ্টসহ শ্রীমঙ্গল ও মৌলভীাজার জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT