1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রয়াত মন্ত্রী সাইফুর রহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী পৃথকভাবে পালিত - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

প্রয়াত মন্ত্রী সাইফুর রহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী পৃথকভাবে পালিত

মৌলভীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫২ পড়া হয়েছে

সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য, ভ্যাটের প্রবর্তক এম সাইফুর রহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা বিএনপি পৃথকভাবে মৃত্যুবার্ষিকী পালন করেছে। মরহুমের গ্রামের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দনে কোরআন খতম, মিলাদ মাহফিল, আলোচনা সভা ও শিরনী বিতরণ করা হয়।

সোমবার দূপুর সাড়ে ১২টায় মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পণ করে এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ, এম সাইফুর রহমানের মেজো ছেলে এম কায়সার রহমান সহ পরিবারের সদস্য, মৌলভীবাজার জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠন। পরে জেলা বিএনপি আয়োজিত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, জেলা বিএনপির সাংগঠনিক বকসী মিছবাহ উর রহমান, এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট ড. আব্দুল মতিন চৌধুরী সহ অনেকে।

এম সাইফুর রহমান বানিজ্য মন্ত্রী, একাধিকবার অর্থ ও পরিকল্পনা মন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। জাতীয় সংসদে অর্থমন্ত্রী হিসেবে ১২ টি বাজেট পেশ করেছেন। উল্লেখ্য ২০০৯ সালের এই দিনে এম সাইফুর রহমান মৌলভীবাজারের নিজ বাড়ী বাহারমর্দন থেকে ঢাকায় যাওয়ার সময় ব্রাহ্মণবাড়ীয়া জেলার ঢাকা- সিলেট মহা সড়কের খড়িয়ালা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরন করেন।

এদিকে মরহুম এম সাইফুর রহমান এর ১৩ তম মৃত্যুবার্ষীকি উপলক্ষে জেলা বিএনপির(একাংশ) আলাদাভাবে দোয়া মাহফিল করেছে। সোমবার শহরের চৌমুহনাস্থ দেওয়ানী জামে মসজিদ-এ জোহরের পর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান(ভিপি মিজান), জেলা বিএনপি’র সহ সভাপতি এম এ মুকিত, সদস্য মোশারফ হোসেন বাদশা, যুগ্ম সম্পাদক আব্দুল রকিব সাবু, সহ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক যুবদল নেতা সেলিম মোহাম্মদ সালাহউদ্দিন, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর আনিছুজ্জামান বায়েছ প্রমূখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT