1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজার জেলা সমিতি ঢাকার সম্মাননা প্রদান অনুষ্ঠান - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

মৌলভীবাজার জেলা সমিতি ঢাকার সম্মাননা প্রদান অনুষ্ঠান

চা-শিল্পাঞ্চলীয় প্রতিনিধি॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৮০ পড়া হয়েছে

 

মৌলভীবাজার জেলা সমিতি ঢাকার উদ্যোগে ‘কোভিড-১৯ ক্রাইসিস রেসপন্স ফান্ড’ এ সাহায্য প্রদানকারীদের সম্মাননা প্রদান করা হয়েছে।
আজ মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় এটি অনুষ্ঠিত হয়। সম্মাননা প্রদানের পাশাপাশি যুক্তরাজ্য প্রবাসীদের আর্থিক সহায়তায় মৌলভীবাজার জেলা সমিতির মাধ্যমে ১০টি ‘শ্বাস-প্রশ্বাস সহায়ক যন্ত্র’ CPAP জেলার ছয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিতরণ করা হয়।

মৌলভীবাজার জেলা সমিতির সভাপতি ডা. সৈয়দ মোশতাক আহমদের সভাপতিত্বে এবং ডোরা প্রেন্টিসের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ। স্বাগত বক্তব্য রাখেন সমিতির সহসভাপতি ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা বনমালি ভৌমিক। বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আব্দুল কাদির মাহমুদ, সমিতির সাবেক সভাপতি আইনজীবী তবারক হোসাইন, আমেরিকা প্রবাসী এডভোকেট সাইয়েদ মঈন উদ্দিন জুনেল ও শুভেচ্ছা বক্তব্য রাখেন কোভিড-১৯ ক্রাইসিস রেসপন্স ফান্ডের সমন্বয়কারী সাংবাদিক মোঃ কাওছার ইকবাল। উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী ডা. আব্দুল আহাদ, সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল প্রমূখ।

অনুষ্ঠানে করোনাকালীণ সংকটময় মূহুর্তে মৌলভীবাজার জেলা সমিতিকে দেশ-বিদেশ থেকে অর্থসহ বিভিন্নভাবে সহযোগিতা করায় প্রায় অর্ধশত জনকে সম্মাননা প্রদান করা হয়েছে। তাদের তাৎক্ষণিক আর্থিক সহযোগিতা নিয়ে মৌলভীবাজার জেলা সমিতির নেতৃবৃন্দকে নিয়ে সভাপতি ডা. সৈয়দ মোশতাক আহমদ জেলা সদর হাসপাতালসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসমূহে অক্সিজেন সিলিন্ডার এবং অন্যান্য চিকিৎসা সরঞ্জাম প্রদান করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT