1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
একটি সমবায় সমিতির কার্যালয়ের সীমানা প্রাচীর ভাংচুর : থানায় জিডি - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

একটি সমবায় সমিতির কার্যালয়ের সীমানা প্রাচীর ভাংচুর : থানায় জিডি

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০৮ পড়া হয়েছে

 

মৌলভীবাজারের কমলগঞ্জে ‘স্বাবলম্বী সার্বিক গ্রাম উন্নয়ন সমিতি লিঃ’ এর কার্যালয়ের সীমানা প্রাচীর কে বা কারা ভাংচুর করেছে। এ ব্যাপারে সমিতির ব্যবস্থাপক মনোমোহন গোস্বামী বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের লাংলিয়া গ্রামে সরকারি হাসপাতাল সংলগ্ন ‘স্বাবলম্বী সার্বিক গ্রাম উন্নয়ন সমিতি লিঃ’ রেজি নং ৭৯০ এর ভাড়া অফিসে সমিতির কার্যক্রম পরিচালনা করে আসছে। ভূমির মালিক পক্ষের অনুমতি সাপেক্ষে সমিতির অফিস কক্ষ ও সীমানা প্রাচীর নির্মাণ, সমিতির নিজস্ব অর্থায়নে হচ্ছে।

গত ১৩ সেপ্টেম্বর রাতে কোন এক সময় অজ্ঞাত নামা চোরেরা সমিতির অফিসের তালা ভাংচুর করে। এসময় রড, সিমেন্ট, টিউবওয়েলের পাম্প, সাইনবোর্ডসহ অর্ধ লক্ষ টাকার মালামাল নিয়ে যায় এবং নির্মানাধীন সীমানা প্রাচীর ভেঙে প্রায় ১৫ হাজার টাকা ক্ষতিসাধন করে।

এব্যাপারে ভূমির মালিক আব্দুল বাজিদ বলেন, মালামাল লুট ও সীমানা প্রাচীর ভাংচুর এর ঘটনায় সুষ্ঠু বিচার দাবী করছি। সমিতির ব্যবস্থাপক মনোমোহন গোস্বামী বলেন উপরোক্ত ঘটনায় কমলগঞ্জ থানায় বাদী হয়ে সাধারন ডায়েরি করা হয়েছে। যার নং ৭১৮ তাং ১৪/০৯/২০২২।

এ বিষয়ে কমলগঞ্জ থানার এসআই সুরুজ আলী সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত পূর্বক আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT