1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ভয়েস অব মৌলভীবাজার ॥ কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন আরো বেগবান করার আহ্বান - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

ভয়েস অব মৌলভীবাজার ॥ কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন আরো বেগবান করার আহ্বান

শ্রীমঙ্গল(মৌলভীবাজার) প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২২০ পড়া হয়েছে

 

সামাজিক সংগঠন ‘ভয়েস অব মৌলভীবাজার’-এর কেন্দ্রীয় কমিটির সদস্য লন্ডন প্রবাসি সমাজসেবক মোহাম্মদ মুজিব মিয়া বাংলাদেশে আগমন উপলক্ষ্যে ভয়েস অব মৌলভীবাজার বাংলাদেশ কমিটির নেতৃবৃন্দের সাথে সৌজন্য স্বাক্ষাৎ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার, ১৬ সেপ্টম্বর, ৮টায় শহরের এম সাইফুর রহমান সড়কের একটি অভিজাত হোটেল হলরুমে বাংলাদেশ কমিটির সাথে এ সৌজন্য স্বাক্ষাৎ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা ভয়েস অব মৌলভীবাজারের বিভিন্ন কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন আরো বেগবান করার বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সংগঠনের সহসভাপতি আব্দুল ওয়াহাব পান্না এর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক জুয়েল আহমদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, লন্ডনস্থ কেন্দ্রীয় কমিটির সদস্য লন্ডন প্রবাসি সমাজসেবক মোহাম্মদ মুজিব মিয়া, মোঃ সাইফুর রহমান বাবুল, ভয়েস অব মৌলভীবাজার বাংলাদেশ কমিটির সিনিয়র সহসভাপতি- আব্দুর রকিব সাবু, সাধারন সম্পাদক- বকশী মিছবাহুর রহমান, সিনিয়র নিবার্হী সদস্য- খালেদ চৌধুরী, সহ- সাধারণ সম্পাদক- মিলাদ তালুকদার, অর্থ সম্পাদক- অজয় সেন, দপ্তর সম্পাদক- সৈয়দ ছায়েদ আহমেদ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোঃ মাহবুবুর রহমান রাহেল। আরো উপস্থিত ছিলেন কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক- আব্দুল কাইয়ুমসহ অন্যান্যরা।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT