1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মহসিন আলী ছিলেন 'মাটি ও মানুষের নেতা' - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

মহসিন আলী ছিলেন ‘মাটি ও মানুষের নেতা’

হুমায়ূন রহমান বাপ্পী॥
  • প্রকাশকাল : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২৯৬ পড়া হয়েছে
স্বাধীনতা পদকপ্রাপ্ত প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী’র ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার অপরাহ্ন থেকে সন্ধ্যা পর্যন্ত সৈয়দ মহসিন আলী ফাউন্ডেশনের উদ্যোগে প্রথমে মরহুমের কবর জিয়ারত শেষে সাবেক সমাজ কল্যাণ মন্ত্রীর বাসভবনের আঙ্গিনায় জেলা আওয়ামিলীগের একাংশের উপস্থিতিতে এবং যুবলীগের কেন্দ্রীয় ও স্থানীয় এবং আওয়ামিলীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে সৈয়দ মহসিন আলী’র বিভিন্ন উল্লেখযোগ্য রাজনৈতিক ও সামাজিক এবং অত্র অঞ্চলের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডে অবদান স্মরণে আলোচনা সভা এবং দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সাবেক এমপি সৈয়দা সায়রা মহসিন এর সভাপতিত্বে ও জেলা যুবলীগের অন্যতম সংগঠক- আইনজীবী গৌছ উদ্দিন নিক্সন এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা সানজিদা মহসীন’এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হয়ে বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য(মৌলভীবাজার -হবিগঞ্জ) সৈয়দা জহুরা আলাউদ্দিন। বিশেষ অতিথি হয়ে উপস্থিত থেকে দিকনির্দেশনা এবং বক্তব্য রাখেন মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন এবং সৈয়দ মহসিন আলীর জীবনের উল্লেখযোগ্য রাজনৈতিক এবং সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন মৌলভীবাজারের প্রবীণ সাংস্কৃতিক সংগঠক ভিপি আবদুল মতিন, জেলা আওয়ামিলীগ নেতা মসুদ আহমদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুকিত চৌধুরী; উপ সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বী স্মরণ, কার্যনির্বাহী সদস্য আব্দুর রকিব মন্টু, মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমেদ প্রমুখ। সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT