1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কাবাডি খেলা ॥ প্রতিযোগিতা হলো রাজনগরে - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

কাবাডি খেলা ॥ প্রতিযোগিতা হলো রাজনগরে

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৬৮ পড়া হয়েছে

 

তৃনমূল পর্যায়ে খেলাধুলার প্রসার ও উন্নয়নের লক্ষ্যে রাজনগর উপজেলার অনুর্ধ্ব-১৬ বালকদের নিয়ে হয়ে গেলো কাবাডি প্রতিযোগিতা। গতকাল(২৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার জেলা ক্রীড়া অফিসের আয়োজনে রাজনগর উপজেলার কদমহাটা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার মাধ্যমিক পর্যায়ের বালকদের মধ্যে এ কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
চৌধুরী আছিয়া রহমান একাডেমি এবং কদমহাটা উচ্চ বিদ্যালয় এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্টিত হয় এবং ফাইনাল খেলায় কদমহাটা উচ্চ বিদ্যালয় দল চৌধুরী আছিয়া রহমান একাডেমি দলের বিরুদ্ধে ৪৯-১৩ পয়েন্টের ব্যবধ্যানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। কাবাডি প্রতিযোগিতায় খেলা পরিচালনা করেন জেলা কাবাডি রেফারি মোঃ ফয়জুল হক মনা ও সহকারি রেফারি ছিলেন মৌলভীবাজার এ্যাথলোটক্স একাডেমির কাবাডি রেফারি মোঃ সাইফুর রহমান, আমির হোসেন পারভেজ ও আশরাফুল আলম।
প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার ও ট্রফি বিতরন হয়। কদমহাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজনগর উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল। বিশেষ অতিথি ছিলেন রাজনগর উপজেলার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইউনুস, জেলা হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক সুবাস চন্দ্র সরকার, কদমহাটা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি সৈয়দ রেজাউল করিম বাবলূ।অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ ও বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। ছবি ৩টি।
এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT