1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ভয়েস অব মৌলভীবাজার কেন্দ্রীয় কমিটি’র দুই সিনিয়র সদস্যকে সংবর্ধনা - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

ভয়েস অব মৌলভীবাজার কেন্দ্রীয় কমিটি’র দুই সিনিয়র সদস্যকে সংবর্ধনা

শ্রীমঙ্গল(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ৫৯১ পড়া হয়েছে

ভয়েস অব মৌলভীবাজার কেন্দ্রীয় কমিটি’র সিনিয়র সহসভাপতি আক্তারুজ্জামান কোরেশী নিপু ও সহসাধারণ সম্পাদক ও কার্ডিফ কান্টি কাউন্সিলর সালেহ আহমেদকে বাংলাদেশ আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে মৌলভীবাজার শহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে ভয়েস অব মৌলভীবাজার বাংলাদেশ কমিটির পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

বাংলাদেশ কমিটির সভাপতি সাবেক কাউন্সিলর মনবীর রায় মঞ্জু এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বকশী মিজবাহ উর রহমানের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্ঠা রাজনীতিক নাজিম উদ্দিন দুলাল, সিনিয়র সদস্য খালেদ চৌধুরী, সহসভাপতি আব্দুর রকিব সাবু, আনোয়ার হোসেন দুলাল, নিলিমেশ ঘোষ বলু, আব্দুল ওয়াহাব পান্না, সহসধারণ সম্পাদক মো: জুয়ের আহমেদ, অর্থ সম্পাদক অজয় সেন, সহসাংগঠনিক সম্পাদক মো: আব্দুল কাইয়ুম, দপ্তর সম্পাদক সৈয়দ ছায়েদ আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মাহবুবুর রহমান রাহেল, মহিলা বিয়ষক সম্পাদক ফাতেমা জোহুরা, কার্যকরী সদস্য ও গিয়াস নগর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোশারফ টিটু, কলেজ শিক্ষক শাহ মোহাম্মদ গিয়াস উদ্দিন ও মনোজ কান্তি সেন গুপ্ত রাখু প্রমুখ।

এছাড়াও বক্তব্য রাখেন সংর্বধিত ভয়েস অব মৌলভীবাজার কেন্দ্রীয় কমিটি’র সিনিয়র সহসভাপতি আক্তারুজ্জামান কোরেশী নিপু ও সহসাধারণ সম্পাদক ও কার্ডিফ কান্টি কাউন্সিলর সালেহ আহমেদ।

অনুষ্ঠানে করোনা কালিন সময়ের পর থেকে ভয়েস অব মৌলভীবাজার কেন্দ্রীয় কমিটি ও বাংলাদেশ কমিটির ঝিমিয়ে পড়া বিভিন্ন কার্যক্রম আবারও সচল এবং সাংগঠনিক কার্যক্রম আরো বেগবান করার বিষয়ে আলোচনা হয়।

বাংলাদেশ কমিটির স্থানীয় চাহিদা অনুযায়ী ও সময়োপযোগী বিভিন্ন কার্যক্রম গ্রহণে কেন্দ্রীয় কমিটির সর্বদাই সহযোগীতা এবং বাস্তবায়নে সর্বাত্মক ও সর্বোচ্ছ সহযোগীতা অব্যহত রাখবে বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ জানান। অনুষ্ঠান শেষে অতিথিদের ক্রেষ্ট দিয়ে সম্মান প্রদান করা হয়।

অনুষ্ঠানে ভয়েস অব মৌলভীবাজার বাংলাদেশ কমিটির সদস্য সাউথ সিলেট এর জেনারেল ম্যানেজার মো: শাহাব উদ্দিন আহমেদ, এমসিডার সভাপতি মো: মিজানুর রহমান আলম, সিরাজুল ইসলাম খোকন, রুসেপ ও পারভেজসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT