1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রবাসী কর্মীর মেধাবী সন্তানদের শিক্ষাবৃত্তির চেক বিতরন - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন

প্রবাসী কর্মীর মেধাবী সন্তানদের শিক্ষাবৃত্তির চেক বিতরন

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১০৮১ পড়া হয়েছে

প্রবাসীকল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের নিয়ন্ত্রণাধীন ওয়েজ আর্নার্স কল্যান বোর্ড থেকে প্রদত্ত প্রবাসীকর্মীর মেধাবী সন্তানদের মধ্যে শিক্ষা বৃত্তির চেক বিতরন করা হয়েছে।

গতকাল(১৬ অক্টোবর) রোববার জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের আয়োজনে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সম্মেলন কক্ষে প্রবাসীকর্মীর মেধাবী সন্তানদের শিক্ষা বৃত্তির এ চেক বিতরন করা হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, প্রবাসীরা নিজের পরিবার ছেড়ে দূর দেশে গিয়ে টাকা উপার্জন করছেন, এতে দেশের অর্থনৈতিক উন্নয়ন হচ্ছে। সরকার তাদের সন্তানদের উচ্চ শিক্ষার জন্য এই শিক্ষাবৃত্তি দেওয়া প্রদান করছে। এই শিক্ষা বৃত্তি তাদের সন্তানদের পড়ালেখার গতি বাড়াবে এবং উচ্চ শিক্ষার পথ সুগম করবে। অনুষ্ঠানে মৌলভীবাজার জেলার ২২ জন প্রবাসী কর্মীর মেধাবী সন্তানদের মধ্যে শিক্ষাবৃত্তির এই চেক বিতরন করা হয়।

জেলাকর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মোহাম্মদ মোশারফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।বিশেষ অতিথি ছিলেন প্রবাসীকল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের অধীন মৌলভীবাজার কারিগরী প্রশিক্ষন কেন্দ্রের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো: আক্তার হোসেন, সাংবাদিক নজরুল ইসলাম মুহিব প্রমুখ।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT