1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মিথ্যা মামলা করায় বাদীকে জরিমানা ও আসামীদের ক্ষতিপূরণ প্রদানের আদেশ - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

মিথ্যা মামলা করায় বাদীকে জরিমানা ও আসামীদের ক্ষতিপূরণ প্রদানের আদেশ

সংবাদ বিজ্ঞপ্তি॥
  • প্রকাশকাল : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৯৪০ পড়া হয়েছে

জেলার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিথ্যা মামলা করায় বাদীকে জরিমানা ও আসামীদের ক্ষতিপূরণ প্রদানের আদেশ জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে।

মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিথ্যা মামলা দায়ের ও প্রতিপক্ষকে হয়রানির অভিযোগে সি.আর ১৯৩/২০১৫(কুলাউড়া)নং মামলার বাদী মোঃ শফিক মিয়াকে ফৌজদারী কার্যবিধির ২৫০ ধারায় ২০০০/- (দুই হাজার) টাকা জরিমানা, অনাদায়ে ২০(বিশ) দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান এবং একই সঙ্গে উক্ত মামলার খালাসের আদেশপ্রাপ্ত ০৫ জন আসামীদের ক্ষতিপূরণ বাবদ প্রত্যেককে ১০০০/-(এক হাজার) টাকা করে প্রদান, অনাদায়ে ২০(বিশ) দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে।

বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মুহম্মদ আলী আহসান অদ্য ১৭/১০/২০২২খ্রি. তারিখ দুপুর ১২.০০ ঘটিকায় এই আদেশ দেন। গত ১২/০৮/২০১৫খ্রি. তারিখ রোজ বুধবার দুপুর ২.০০ ঘটিকায় বর্ণিত মামলার বাদীর বসত বাড়ী সংলগ্ন কবরস্থানের জায়গার বিরোধ সংক্রান্ত বিষয়ে মারামারির ঘটনাকে কেন্দ্র করে বাদী মোঃ শফিক মিয়া প্রতিপক্ষ ১৩ জনের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন। গত ২১/০৮/২০২২খ্রি. তারিখের রায়ে আসামীদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদেরকে নির্দোষ সাব্যস্তে খালাস দেয়া হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT