1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
খোলা হয়েছে 'আধুনিক ট্যুরিজম এণ্ড কম্পিউটার' নামে নতুন ব্যবসা - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

খোলা হয়েছে ‘আধুনিক ট্যুরিজম এণ্ড কম্পিউটার’ নামে নতুন ব্যবসা

জুড়ি প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৪১৫ পড়া হয়েছে

‘কম্পিউটার’ যন্ত্র ব্যবহারের মাধ্যমে ভ্রমণ, হজ্জ্ব, ভিসা প্রভৃতির কাজ স্বল্প সময় ও খরচে সম্পন্ন করে দেয়ার প্রতিশ্রুতি নিয়ে মৌলভীবাজার শহরে খোলা হয়েছে ‘আধুনিক ট্যুরিজম এন্ড কম্পিউটার’ নামের নতুন একটি ব্যবসা প্রতিষ্ঠান। গতকাল রোববার(২৩ অক্টোবর) সন্ধ্যায় মৌলভীবাজার শহরের পুরাতন হাসপাতাল সড়কের আব্দুল মতিন কমপ্লেক্স এর দ্বিতীয় তলায় নতুন এ ব্যবসা প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়।
মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মসজিদের ইমাম মাওলানা জয়নুল আবেদীন সবার সাথে ব্যবসার আয় উন্নতির উদ্দেশ্যে বিশেষ দোয়া পাঠ করেন।

প্রতিষ্ঠানটির স্বত্বাধীকারি সাংবাদিক আশরাফ আলী বলেন, এই প্রতিষ্ঠান সুলভ মূল্যে বিভিন্ন দেশের ট্যুরিস্ট ভিসা, টিকেট, মধ্যপ্রাচ্যের দেশগুলোতে ভিসা প্রসেসিং সহ হজ্জ ও ওমরা ভিসা প্রসেসিং করবে। এছাড়াও প্রতিষ্ঠানটি কিছুদিনের মধ্যে উন্নত মানের গ্রাফিক ডিজাইনারের মাধ্যমে কম্পিউটারের যাবতীয় কাজ করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক সৈয়দ রুহুল আমীন, মৌলভীবাজার প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি অশোক দাস, সহ সভাপতি নুরুল ইসলাম শেফুল, কার্যকরি সদস্য ও দৈনিক সমকালের জেলা প্রতিনিধি নুরুল ইসলাম, সাপ্তাহিক মুক্ত কথার ভারপ্রাপ্ত সম্পাদক মামুনুর রশীদ মহসীন, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান রুমি, পূর্বদিক পত্রিকার সম্পাদক মুজাহিদ আহমদ, জাগো নিউজের জেলা প্রতিনিধি আব্দুল আজিজ, দৈনিক যুগান্তর জেলা প্রতিনিধি হোসাইন আহমদ, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি ওমর ফারুক নাঈম, সাংবাদিক রাজন আহমদ, হোমায়ুন রশীদ বাপ্পি, দৈনিক আমার কাগজের প্রতিনিধি মুক্তাদির হোসাইন, সিটি লাইব্রেরীর স্বত্বাধীকারি মোশাহিদ আহমদ, মোস্তফাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাকিবুর রহমান মেরাজ, সাইফ মোহাম্মদ, ফেইথ প্রিন্টের স্বত্বাধীকারি জুলফিকার আলী সানী, মাসুদুর রহমান, অলি আহমদ সাজু, মো. সাইদুজ্জামান ও আরিফুজ্জামান প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT