1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মহাদামী দোকান "স্বপ্ন"তে দুঃসাহসিক চুরি - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

মহাদামী দোকান “স্বপ্ন”তে দুঃসাহসিক চুরি

চা-শিল্পাঞ্চলীয় প্রতিনিধি॥
  • প্রকাশকাল : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৪৬৯ পড়া হয়েছে
শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডস্থ “স্বপ্ন” সুপার শপে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা দেয়াল কেটে ভিতরে ঢুকে সিসি ক্যামেরার ডিভাইস, ক্যাশ ভোল্ট ও শপের ক্যাশ ভেঙে আনুমানিক নগদ ১০ লক্ষ টাকাসহ বেশ কিছু মূল্যবান মালামাল নিয়ে যায়।

চোরেরা হবিগঞ্জ রোডস্থ কদরআলী টাওয়ারের “স্বপ্ন” সুপার শপের ১০ ইঞ্চি দেয়াল কেটে ভেতরে প্রবেশ করে এসব মালামাল ও নগদ টাকা নিয়ে সটকে পড়ে।

আজ রবিবার সকালে দোকান খুলে চুরির ঘটনা দেখে স্বপ্ন কর্তৃপক্ষ শ্রীমঙ্গল থানাকে অবহিত করলে শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জানতে চাইলে ‘স্বপ্ন’ স্বত্বাধিকারী ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির প্রচার সম্পাদক ফারুক মিয়া জানান, চোরেরা দেয়াল কেটে ভেতরে প্রবেশ করে প্রথমেই সবকটি সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করে ফেলে। এরপর সিসি ক্যামেরার ডিভাইসসহ নগদ আনুমানিক ১০ লক্ষ টাকা এবং দোকানের অনেক মূল্যবান মালামাল নিয়ে গেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমান আরও বাড়তে পারে।

শ্রীমঙ্গল থানা পুলিশ ছাড়াও ঘটনাস্থল পরিদর্শন করেন শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ কামাল হোসেন, সহ-সভাপতি শামীম আহমেদ, যুগ্মসাধারণ সম্পাদক আকতার হোসেন, কার্যকরী সদস্য মোহাম্মদ আমজাদ হোসেন বাচ্চু, মোহাম্মদ জাকির মিয়া।

 

 

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT