1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দমকল দিয়ে পানি তুলতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের মূত্যু - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

দমকল দিয়ে পানি তুলতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের মূত্যু

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২৪৩ পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে সরকারি ভবন নির্মাণ কাজে পানির দমকলে সংযোগ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিস্ত্রি পারভেজ মিয়া(২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের বাড়ি কুলাউড়া উপজেলায়। আজ রোববার(১৩ নভেম্বর) সকালে উপজেলার ইসলামপুর ইউনিয়নের টিলাবাজার এলাকায় এঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ইসলামপুর ইউনিয়নের টিলা বাজারের জন্য নতুন ভবন নির্মান কাজ চলছে। এই নির্মান কাজ তদারকি করছিলেন কুলাউড়া উপজেলার পশ্চিমভাগ এলাকার পারভেজ মিয়া। নির্মানাধীন ভবনের পাশ্ববর্তী ডালুয়া ছড়া থেকে পানির দমকলের যন্ত্র দি্য়ে ভবনে পানি দেয়া হতো। এলাকাবাসী ডালুয়া ছড়ায় পানির দমকলসহ যুবককে পড়ে থাকতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে খবর দেয়। ইউপি চেয়ারম্যান সুলেমান মিয়া খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশকে অবহিত করেন। দুপুর ২টায় কমলগঞ্জ থানার এএসআই পবিত্র এক দল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী সত্যতা স্বীকার করে বলেন, নিজের অসাবধনতাবশত: বিদ্যুৎপৃষ্ট হয়ে ছেলেটির মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। নিহতের আত্মীয় স্বজনের দাবির প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT