1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
'অগ্রগতি ও করনীয়’ শীর্ষক পরামর্শ কর্মশালা - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

‘অগ্রগতি ও করনীয়’ শীর্ষক পরামর্শ কর্মশালা

শ্রীমঙ্গল, মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৩৯৩ পড়া হয়েছে

শ্রীমঙ্গলে আইডিয়া’র প্রকল্প “অগ্রগতি ও করনীয়” শীর্ষক পরামর্শ কর্মশালা অনুষ্ঠিত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা-বাগানের মানুষ সহ যে সকল সম্প্রদায়ের কাছে পৌঁছানো কঠিন তাঁদের কাছে পৌঁছানোর সকল প্রতিবন্ধকতা সরানোর জন্য আইডিয়া-এর “অগ্রগতি ও করণীয়” কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে “অগ্রগতি ও করণীয়” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত।
গতকাল বৃহস্পতিবার(২৪ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ গৃহে “ইনস্টিটিউট অব ডেভেলপমেন্ট এফেয়ার্স”(আইডিয়া)এর আয়োজনে কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভানুলাল রায়।

উপজেলা নির্বাহী আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে ও “আইডিয়া”র পর্যবেক্ষন এবং মূল্যায়নের কারিগরী কর্মকর্তা মৃনাল কান্তি দাসের সঞ্চালনায় কর্মশালায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত।

“সিমাভী” ও “ওয়াটার এইড” বাংলাদেশ এর সহযোগীতায় প্রতিষ্ঠানের কার্যক্রম, সাফল্য, অগ্রগতি ও করনীয় বিষয়ে আলোপ্রক্ষেপণ(প্রোজেক্টর) যন্ত্রের মাধ্যমে তথ্য উপস্থাপন করেন ‘আইডিয়া ওয়াশ’ প্রকল্পের ব্যবস্থাপক পঙ্কজ ঘোষ দস্তিদার।

কর্মশালায় মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন উপজেলা ‘পাবলিক হেলথ’এর উপসহকারী প্রকৌশলী মো: সাইফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য সদনের আবাসিক চিকিৎসা কর্মকর্তা পার্থ সারর্থী সিংহ, প্রথম আলো জেলা প্রতিনিধি আকমল হোসেন নিপু, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌদুরী, টিআইবি শ্রীমঙ্গল এলাকা সমন্বয়ক পারভেজ কৈরী, সাংবাদিক লেখক(কলামিষ্ট) সৈয়দ আমিরুজ্জামান, রাজঘাট ইউনিয়ন পরিষদের ‘প্যানেল চেয়ারম্যান’ মো: সেলিম আহমদ, শ্রমিক নেতা পস্কজ কুন্দ ও সাতগাঁও ইউনিয়ন পরিষদের সচিব রবিন্দ্র দেব প্রমুখ।

কর্মশালায় সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, শ্রমিক প্রতিনিধি, শিক্ষকপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT