1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
হাওরের জীববৈচিত্র্য সংরক্ষণে ইমাম সেমিনার, জেলাপরিষদের প্রথম বৈঠক - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন

হাওরের জীববৈচিত্র্য সংরক্ষণে ইমাম সেমিনার, জেলাপরিষদের প্রথম বৈঠক

আমাদের প্রতিনিধিগন॥
  • প্রকাশকাল : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৪৮৮ পড়া হয়েছে

মৌলভীবাজারে হাওর এলাকার জনগণের জীবনমান উন্নয়ন ও জীববৈচিত্র্য সংরক্ষণে ইমামদের মাধ্যমে উদ্বুদ্ধকরণ কার্যক্রম শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার(৩০ নভেম্বর) সকাল ১০ টায় মৌলভীবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইসলামিক ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা কার্যালয়ের আয়োজনে সেমিনারটি অনুষ্ঠিত হয়।

ইসলামিক ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা কার্যালয়ের উপপরিচালক মো. আনোয়ারুল কাদিরের সভাপতিত্বে এবং ফিল্ড অফিসার হাফিজ ইয়াহিয়া আহমদ চৌধুরীর সঞ্চালনায় সেমিনারে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ জাহিদ আখতার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছাঃ শাহীনা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মো. আব্দুল হক এবং ইসলামিক ফাউন্ডেশন মৌলভীবাজার সদরের ফিল্ড সুপারভাইজার জুলফিকার আলী বাবুল।

সেমিনারে অংশগ্রহণকারী ইমাম, খতিব এবং শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মতিন খান এবং মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাও. শাহ আলম।

সেমিনারে হাওর এলাকার বিভিন্ন মসজিদ এবং স্কুলের ১০০জন(একশত) ইমাম, খতিব এবং শিক্ষক অংশগ্রহণ করেন।

মৌলভীবাজার জেলা পরিষদের প্রথম বৈঠক

গত সোমবার ২৮নভেম্বর ‘২২ইং দুপুরে জেলা পরিষদের সভা কক্ষে চেয়ারম্যান, ৭জন সদস‍্য ও ৩জন নারী সদস‍্যগনের উপস্থিতিতে নবনির্বাচিত জেলা পরিষদের প্রথম আনুষ্ঠানিক বৈঠক অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের প্রধান নির্বাহী খোদেজা খাতুন সভা পরিচালনা করেন। এরপর পরিষদের সদস‍্যদের জন‍্য শুভ কামনাসহ পরিচিতিপর্ব অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, জেলা পরিষদ সদস‍্য হেলাল উদ্দিন, হাছান আহমদ জাবেদ, বদরুল আলম সিদ্দিকী, জিয়াউর রহমান, রেহানা চৌধুরী, রাকিবা সুলতানা তালুকদার, শিরিন আক্তার চৌধুরী, মশিউর রহমান, বদরুল ইসলাম, আমির উদ্দিন।

এসভায় জেলা পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীগনও উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT