1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
উপজেলা শহরের ফুটপাত দখলমুক্ত রাখতে যৌথ অভিযান - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

উপজেলা শহরের ফুটপাত দখলমুক্ত রাখতে যৌথ অভিযান

চা-শিল্পাঞ্চলীয় প্রতিনিধি ও শ্রীমঙ্গল প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৩৬৯ পড়া হয়েছে
শ্রীমঙ্গল শহরের প্রধান সড়কসহ ভেতরর সংযোগ সড়ক ও বাজারের ফুটপাত দখলমুক্ত রাখতে যৌথ অভিযান পরিচালনা করা হয়েছে। আজ ৮ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে উপজেলা নিবার্হী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিটুনের নেতৃত্ব অভিযানে নেতৃত্ব দেন পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু ও শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন সরদার।
এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) সন্দ্বীপ তালুকদার, পৌরসভা নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলামসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দ।
অভিযানের সময় শহরের ফুটপাতের ওপর গড়ে ওঠা বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের অবৈধ স্থাপনা ভেঙ্গে দখলমুক্ত করা হয়। এছাড়াও দোকানপাট ও বিপণী ভবনের সামনের ফুটপাতে সাজানো পণ্যসামগ্রী অপসারণ করে তাদেকে তিরস্কার ও সতর্ক করা হয়।

 

প্রশাসনের এ অভিযানকে পথচারী, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীসহ সচেতন মহল স্বাগত জানান। এ অভিযান অব্যাহত রাখার জন্য তারা প্রশাসনসহ সংশ্লিষ্ট সবার নিকট দাবী রাখেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজীব মাহমুদ মিঠুন বলেন, আজ আমরা কিছু অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছি। পাশাপাশি সবাইকে সতর্ক করে দিয়েছি। যদি কেউ আবারো অবৈধ স্থাপনা তৈরি করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এসময় পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু বলেন, পর্যটন নগরী শ্রীমঙ্গল শহরের সৌন্দর্য ধরে ও ফুটপাত দখলমুক্ত রাখতে সবার সহযোগিতা এবং সচেতনতা কামনা করেন। তিনি আরও বলেন এ ব্যাপারে তার কোন দূর্বলতা নেই, ফুটপাতে যারা অবৈধ কাজ করবে তাদের বিরুদ্ধে প্রশাসনের নিকট আইনানুগ ব্যাবস্থা নিতে অনুরোধ করেন।

 

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT