1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সম্মাননা পেলেন বৃটিশ কাউন্সিলর জেরিন - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

সম্মাননা পেলেন বৃটিশ কাউন্সিলর জেরিন

চা-শিল্পাঞ্চলীয় প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ৯১৮ পড়া হয়েছে

শ্রীমঙ্গলে উদ্দীপ্ত নারী সমাবেশে সম্মাননা পেলেন বৃটিশ কাউন্সিলর জেরিন

গতকাল বৃহস্পতিবার ১৫ ডিসেম্বর বিকাল ৩টায় শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে বৃটিশ কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিনের সম্মানে শ্রীমঙ্গলের উদ্দীপ্ত নারীদের নিয়ে অনুষ্ঠিত হয় ‘আমি নারী, আমি পারি’ শীর্ষক মহিলা সমাবেশ।
এতে উপস্থিত থেকে সাফল্য গাঁতা শোনালেন শ্রীমঙ্গলের কৃতি সন্তান বৃটিশ কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিন। উপস্থিত ছিলেন বীরাঙ্গনা, নারী উদ্দোক্তা, জয়িতা, ছাত্র, শিক্ষক, সাংবাদিক, আইনজীবী, ব্যবসায়ী, মহিলা জনপ্রতিনিধিসহ প্রায় ৩শতাধিক উদ্দীপ্ত নারীগন।

উপস্থিত অনেকেই তাদের পরিচয় দিয়ে সাফল্য গাঁতা শোনালেন, গান গাইলেন, একসাথে ধামাইল পরিবেশন করলেন। ছিল আপ্যায়নেরও ব্যবস্থা। মিতালী বিউটি পার্লারের মিতালী দাশের সহযোগিতায় এবং শিক্ষক ও সংগীত শিল্পী অনিতা শ্যাম দেবের সঞ্চালনায় অনুষ্ঠিত আয়োজনটির সার্বিক ব্যবস্থাপনা ও পরিকল্পনায় ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কাওছার ইকবাল।

প্রথমেই একে একে নারী সংগঠনগুলির পক্ষ থেকে বৃটিশ কাউন্সিলর জেরিনকে ফুল দিয়ে বরণ করে নেন নারী নেত্রীরা। এরপর প্রাউড অব শ্রীমঙ্গলের পক্ষ থেকে জেরিনের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। জয়িতা বীরাঙ্গনা শিলা গুহকে সম্মাননা স্মারক তুলে দেন কাউন্সিলর জেরিন। মিতালী বিউটি পার্লারের পক্ষ থেকে জেরিনকে সম্মাননা স্বারক তুলে দেওয়া হয়।

উপস্থিত ছিলেন জেরিনের গর্বিত পিতা ‘এইড বাংলাদেশ কমিউনিটি ফোরামে’র চেয়ারম্যান ও বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের যুগ্ম সাংগঠনিক সম্পাদক, লেবার পার্টির ফান্ড রাইজিং কর্মকর্তা শহিদুল ইসলাম চৌধুরী লিটন, মা সাবরিনা চৌধুরী, ছোট বোন হিথরো বিমানবন্দরের ইমিগ্রেশন কর্মকর্তা লাবিবা চৌধুরী জেবিন ও দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত তাসনিম চৌধুরী নাদিয়া, ছোটভাই জিসান চৌধুরী ও চাচাতো ভাই তুহিন চৌধুরী।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT