1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজার সদর হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা ও তার স্ত্রী'র বিরুদ্ধে দুদকের মামলা - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

মৌলভীবাজার সদর হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা ও তার স্ত্রী’র বিরুদ্ধে দুদকের মামলা

সংগৃহীত
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ৮৬৪ পড়া হয়েছে

ছয় কোটি টাকার অবৈধ সম্পদ, দুদক দু’টি মামলা দায়ের করেছে

প্রায় ছয় কোটি টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে মৌলভীবাজার সদর হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মো. জাকির হোসেন ও তার স্ত্রী ‘ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি’র ‘নার্সিং সুপারভাইজার’ শেফালী বেগমের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন(দুদক)। জাগোনিউজ২৪.কম সংবাদটি প্রকাশ করেছে।

বিগত ৫ ডিসেম্বর, সোমবার ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ সংস্থাটির উপ-পরিচালক মো. আলী আকবর বাদী হয়ে মামলাটি দায়ের করেন। দুদকের উপ-পরিচালক(জনসংযোগ) মুহাম্মদ আরিফ সাদেক একটি সংবাদ মাধ্যমকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে বলা হয়, মৌলভীবাজার সদর হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মো. জাকির হোসেনের নামে দুই কোটি ৮০ লাখ ৩১ হাজার ৫১৯ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদের প্রমাণ পাওয়া যায় দুদকের অনুসন্ধানে। এছাড়া দুদকের অনুসন্ধানে তার দাখিলকৃত সম্পদ বিবরণীতে এক কোটি ৭ লাখ ৬৯ হাজার ১৭১ টাকার স্থাবর ও অস্থাবর সম্পদ গোপন করার প্রমাণ মিলেছে। যে কারণে তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারা ও ‘মানিলন্ডারিং’ প্রতিরোধ আইন, ২০১২ এর ৪(২) ও ৪(৩) ধারায় মামলাটি দায়ের করা হয়েছে।

এছাড়াও জাকির হোসেনের স্ত্রী ‘ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি’র ‘নার্সিং সুপারভাইজার’ শেফালী বেগমের বিরুদ্ধে দায়ের করা মামলায় দুই কোটি ৯৯ লাখ ৩০ হাজার টাকার অবৈধ সম্পদ ও ৪৩ লাখ ৮০ হাজার ৫৬১ টাকার সম্পদ গোপন করার অভিযোগ আনা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT