1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সদরে হকারদের মধ্যে কম্বল বিতরণ - পলিসি ফোরামের সভা ও যুগান্তর স্বজন সমাবেশ - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

সদরে হকারদের মধ্যে কম্বল বিতরণ – পলিসি ফোরামের সভা ও যুগান্তর স্বজন সমাবেশ

বিশেষ ও ভ্রাম্যমান প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৩৮৮ পড়া হয়েছে

হকারদের জন্য প্রধানমন্ত্রীর শীতের উপহার

মৌলভীবাজার জেলা প্রশাসনের সহযোগীতায় ও যুগান্তর মৌলভীবাজার জেলা প্রতিনিধির সমন্বয়ে মঙ্গলবার সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পত্রিকা বিক্রেতা হকারদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) প্রভাংশু সোম মহান, সহকারী কমিশনার ভুমি মীর রাশেদুজ্জামান রাশেদ, সিনিয়র সহকারী কমিশনার সুকান্ত সাহা, সৈয়দ সাফকাত আলী, শারমিন সুলতানা, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রাহেল ও দৈনিক যুগান্তর মৌলভীবাজার জেলা প্রতিনিধি হোসাইন আহমদ প্রমুখ।

 

 

 

মৌলভীবাজারে পলিসি ফোরামের মাসিক সমন্বয় সভা

মৌলভীবাজার প্রতিনিধি ॥ জেলা পলিসি ফোরামের আয়োজনে পি,ফর ডি প্রকল্পের আওতায় বৃটিশ কাউন্সিল ও ইউরোপিয় ই্উনিয়ন, বাংলাদেশ মন্ত্রি পরিষদ বিভাগের সহযোগিতায় নিয়মিত জানুয়ারির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত(১৬জানুয়ারি) সোমবার দুপুরে জেলা পলিসি ফোরামের আয়োজনে জুম ভ্যার্চুয়াল প্লাটফরর্মে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। নজরুল ইসলাম মুহিব এর সভাপতিত্বে এবং সম্পাদক পরিতোষ দেব এর পরিচালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন পি,ফর ডি প্রকল্পের সিলেট বিভাগের রিজিন্যাল কো-অডিনেটর (আর,সি) আলমগীর মিয়া,জেলা পলিসি ফোরামের সহ-সভাপতি নাজমা বেগম।

অনুষ্ঠানে জেলা পলিসি ফোরামের সকল সদস্যগন অন লাইনের ভাচুয়ালি অংশ গ্রহন করেন। সকল জনসাধারনের জন্য সিটিজেনস চার্টার,তথ্য অধিকার আইন,জাতীয় শোদ্ধাচার কৌশল,অভিযোগ ও প্রতিকার ব্যবস্থা সহজীকরন এর লক্ষ্যে বিস্তারিত আলোচনা করা এবং ২০২৩ সালের কর্মকৌশল নির্ধারন করা হয়।

 

 

 

যুগান্তর স্বজন সমাবেশ – মৌলভীবাজার জেলা কমিটি গঠন

দৈনিক যুগান্তর স্বজন সমাবেশের ২৯ সদস্য বিশিষ্ট মৌলভীবাজার জেলা কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় মৌলভীবাজার প্রেসক্লাবে এক আলোচনা সভার মাধ্যমে সভায় উপস্থিত সদস্যের সর্বসম্মতিক্রমে পূবালী ব্যাংক মৌলভীবাজার আঞ্চলিক কার্যালয়ে এজিএম লেখক ও গবেষক এডভোকে ড. মো: আবু তাহের’কে সভাপতি ও আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো: মুজিবুর রহমান’কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

এছাড়া কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি – এডভোকেট আব্দুল আহাদ, কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক শাহ গিয়াস উদ্দিন, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি নুরুল ইসলাম শেফুল, আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বাবুল উদ্দিন খান; সহ-সাধারণ সম্পাদক এডভোকেট নিয়ামুল হক ও শিক্ষক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক ক্রিয়েটিভ ইনস্টিটিউট’এর প্রধান নির্বাহী কর্মকর্তা- ওয়াসিম আহমেদ নিশান, সাংগঠনিক সম্পাদক- সাংবাদিক মোক্তাদির হোসাইন; মহিলাবিষয়ক সম্পাদিকা- এডভোকেট ফারহানা চৌধুরী, সহ-মহিলাবিষয়ক সম্পাদিকা- অর্পা পাল, দফতর সম্পাদক- ব্যাংকার মোঃ নুরুল ইসলাম; সহ-দফতর সম্পাদক- কামরুল হাসান, সাংস্কৃতিক সম্পাদক- শিক্ষক সঞ্জীব কুমার সিংহ, সাহিত্য সম্পাদক- মুহাম্মদ নাঈম উদ্দিন চৌধুরী; সহ-সাহিত্য সম্পাদক- রুহুল আমিন, প্রকাশনা সম্পাদক- অলি আহমদ মাহিন, সমাজকল্যাণ সম্পাদক- মোঃ রিপন মিয়া; সহ-সমাজকল্যাণ সম্পাদক- সিনিয়র সাংবাদিক শুধাংশু শেখর হালদার, তথ্য প্রযুক্তি সম্পাদক- জাবের আহমদ, আইন বিষয়ক সম্পাদক- হোসাইন আহমদ পারভেজ; প্রচার সম্পাদক- মাহি আহমদ ও সহ-প্রচার সম্পাদক- অলি আহমদ সাজু।

এছাড়াও কার্যকরি কমিটির সদস্যরা হলেন, মৌলভীবাজার প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক- মেহেদী হাসান রুমি, মো: ইসমাইল হোসেন, তাজ উদ্দিন, মোহাম্মদ আবদাল হুসাইন ও আব্দুল্লাহ আল মুনতাসির।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বজনের উপদেষ্টা অ্যাডভোকেট ড. আবদুল মতিন চৌধুরী, সিনিয়র সাংবাদিক সৈয়দ রুহুল আমিন ও যুগান্তর মৌলভীবাজার জেলা প্রতিনিধি হোসাইন আহমদ প্রমুখ।

 

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT