1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বিশ্বজ্যোতি চৌধুরী ও ইমাম হোসেন সোয়েল পুনঃ নির্বাচিত - মুক্তকথা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

বিশ্বজ্যোতি চৌধুরী ও ইমাম হোসেন সোয়েল পুনঃ নির্বাচিত

শ্রীমঙ্গল(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ৪৭৭ পড়া হয়েছে

শ্রীমঙ্গল প্রেসক্লার নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী সভাপতি ও ইমাম হোসেন সোয়েল সাধারণ সম্পাদক পুনরায় নির্বাচিত হয়েছেন।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বিবার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ইমাম হোসেন সোয়েল পুনরায় নির্বাচিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রেসক্লাব হলরুমে এ নির্বাচনে প্রিজাইডিং অফিসার ও পল্লী সঞ্চয় ব্যাংক শ্রীমঙ্গল শাখা ব্যবস্থাপক দিপংকর দেব নির্বাচনি ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন সহসভাপতি পদে দিপস্কর ভট্টাচার্য লিটন ও আবুল ফজল মো: আব্দুল হাই ডন,যুগ্ন সম্পাদক মো: ইয়াছিন আরাফাত রবিন ও সৈয়দ আবু জাফর সালাউদ্দিন, কোষাধ্যক্ষ এহসানুল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক(লটারির মাধ্যমে), মো. মামুন আহম্মেদ, কার্যনির্বাহী সদস্য মো: শাকির আহম্মেদ, সনেট দেব চৌধুরী, নুর মোহাম্মদ সাগর, সুলতান মাহমুদ রাকিব ও আবুজার রহমান বাবলা(লটারির মাধ্যমে)। এর আগে বিনা প্রতিদ্বন্ধিতায় দপ্তর সম্পাদক এম মুসলিম চৌধুরী ও সাহাত্য ও প্রকাশনা সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন নির্বাচিত হন।

নির্বাচনের ফলাফল ঘোষণার সময় প্রধান নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: সুয়েব হোসেন চৌধূরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানলিটন চৌধুরী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জাহাঙ্গীর হোসেন সর্দার ও শ্রীমঙ্গল ব্রবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন উপস্থিত ছিলেন। এর আগে দুপুরে নির্বাচন চলাকালিন সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আলী রাজীব মাহমুদ মিঠুন নির্বাচন কার্যক্রম পরিদর্শন করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT